Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হ্যাজার্ডের রেকর্ডের দিনে জয়ে ফিরল চেলসি


২৭ ডিসেম্বর ২০১৮ ০৫:৪২

।। স্পোর্টস ডেস্ক।।
টানা জয়ে থাকা ওয়াটফোর্ডের সামনে শেষ ম্যাচে হার নিয়ে আসা চেলসি কেমন খেলবে সেটাই প্রশ্ন ছিল। ব্লুুদের সেই পরীক্ষাটাই নিলো ইংলিশ প্রিমিয়ার লিগের নয় নম্বর দলটি। তবে, এ যাত্রায় এডেন হ্যাজার্ড ম্যাজিকে পার পেয়ে গেছে চেলছি। কষ্টের জয় নিয়ে মাঠ ছেড়েছে মাউরোজিও সারির শিষ্যরা।

জোড়া গোল করে ওয়াটফোর্ড জয় করে রেকর্ডের খাতায় নাম লিখিয়েছেন এই বেলজিয়ান তারকা। সঙ্গে লিগের পয়েন্ট টেবিলের চার নম্বর স্থানে উঠে এসেছে চেলসি।

ম্যাচের ৪৫ মিনিটে মাতেও কোভাসিচের কাছ থেকে বল পেয়ে ওয়াটফোর্ডের গোলরক্ষককে কাটিয়ে ঠাণ্ডা মাথায় বল জালে জড়িয়ে চেলসিকে লিড এনে দেন হ্যাজার্ড। দুই মিনিটও লিড ধরে রাখতে পারে নি ব্লুসরা। প্রথমার্ধের অতিরিক্ত সময়ে রবার্তোর ভলি গোলে সমতায় ফেরে স্বাগতিকরা।

দ্বিতীয়ার্ধেই পেনাল্টি থেকে গোল করে চেলসিকে জয়ের বন্দরে পৌঁছে দেন এডেন হ্যাজার্ড। ২-১ গোল ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে সারির শিষ্যরা। এ জয়ে চারে উঠে এসেছে চেলসি। নিজের মাঠে লেস্টার সিটির কাছে চমক হারের পর এ জয় পেল চেলসি।

হ্যাজার্ডের মাইলফলক রেকর্ড
লিলে থেকে ২০১২ সালে চেলসিতে ৩২ মিলিয়ন ইউরোতে নাম লেখানো ইডেন হ্যাজার্ড সব প্রতিযোগিতা মিলিয়ে একশ’ গোলের রেকর্ড গড়েন। এই তালিকায় দশম খেলোয়াড় হিসেবে নাম লেখালেন এই বেলজিয়ান তারকা।

চেলসির জয়ের দিনে ব্রাইটনের সঙ্গে বুধবার রাতে ড্র করে পয়েন্ট খুইয়েছে আর্সেনাল। পাঁচ নম্বরে লিগ টেবিলে অবস্থান করছে আর্সেনাল (৩৮)। ৪০ পয়েন্ট নিয়ে লিভারপুল থেকে ১১ পয়েন্ট পিছিয়ে চার নম্বরে আছে চেলসি।

সারাবাংলা/জেএইচ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর