Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চেলসির জার্সিতে আরও গোল পেতে চান হ্যাজার্ড


২৭ ডিসেম্বর ২০১৮ ১৭:৫৫

Chelsea’s Eden Hazard takes the ball to the corner for a corner kick during the English FA Cup fourth round soccer match between Chelsea and Newcastle United at Stamford Bridge stadium in London, Sunday, Jan. 28, 2018 . (AP Photo/Alastair Grant)

।। স্পোর্টস ডেস্ক ।।

রাশিয়া বিশ্বকাপে বেলজিয়ামের জার্সিতে দারুণ সময় কাটিয়েছেন ক্লাব চেলসির তারকা ফরোয়ার্ড এডেন হ্যাজার্ড। আসরে দলকে সেমিতে নিয়ে যেতে বেশ ভূমিকা ছিল তার। ক্লাবের ক্লাবের হয়েও দারুণ সময় পার করছেন এই ফরোয়ার্ড। এর মধ্যেই গুঞ্জন উঠেছে তারকা এই ফরোয়ার্ডকে দলে নিতে চাইছে রিয়াল মাদ্রিদ সহ বেশক’টি ক্লাব। তবে চেলসির জার্সিতেই খেলার আগ্রহ হ্যাজার্ডের।

বুধবার (২৬ ডিসেম্বর) রাতে ওয়াটফোর্ডের বিপক্ষে জোড়া গোল করেন হ্যাজার্ড। আর তাতেই চেলসির হয়ে দশম খেলোয়াড় হিসেবে ১০০ গোলের মাইলফলকে পৌঁছে যান এই তারকা। চেলসির সর্বকালের সেরা গোলদাতাদের তালিকাতেও দশম স্থানে আছেন বেলজিয়ান এই তারকা। তার জোড়া গোলে ভর করেই এই ম্যাচে ২-১ গোলের জয় পায় চেলসি।

ম্যাচ শেষে হ্যাজার্ড বলেন, ‘এই মাইলফলক আমার জন্য অনেক বড় অর্জন। বিশেষ করে ম্যাচটি জয় পাওয়ায় আরও ভালো লাগছে। অসাধারণ একটি ক্লাবের জার্সিতে ১০১ গোল করাটা অনেক বড় ব্যাপার। এটা কখনোই ভুলবো না। এখন বুঝতে পারছি, সমর্থক, কর্মকর্তা, আমি, দলের খেলোয়াড় সবাই আসলে আরও বেশিকিছু চাই।’

ক্লাব চেলসির হয়েই লম্বা সময় কাটাতে চান হ্যাজার্ড, ‘ক্লাবের হয়ে আরও গোল করতে চাই এবং এই ক্লাবের হয়ে ফ্র্যাংক ল্যাম্পার্ড, জন টেরি ও দ্রগবাদের মতো কিংবদন্তি হতে চাই। এজন্য মাঠে নিজের সেরাটাই করবো।’

এরই মধ্যে ব্রিটিশ গণমাধ্যমগুলো বলছে, চেলসির সঙ্গে দলবদলের মৌসুমে হ্যাজার্ডকে নিয়ে চুক্তি করতে রিয়াল মাদ্রিদ। তবে  হ্যাজার্ডকে এবার স্প্যানিশ ক্লাবটি পাচ্ছে কিনা, সেটা জানতে অপেক্ষায় থাকতে হবে।

সারাবাংলা/এসএন


বিজ্ঞাপন
সর্বশেষ

গণপরিবহনে ভাড়া নিয়ে নৈরাজ্য চলছেই
১১ সেপ্টেম্বর ২০২৪ ২১:০০

সম্পর্কিত খবর