Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হিগুয়েনকে নিয়ে প্রস্তাব দেয়নি চেলসি: লিওনার্দো


২৯ ডিসেম্বর ২০১৮ ১৬:৫৭

।। স্পোর্টস ডেস্ক ।।

গুঞ্জন উঠেছিল, জুভেন্টাস থেকে ক্লাব এসি মিলানে ধারে খেলতে থাকা আর্জেন্টাইন স্ট্রাইকার গঞ্জালো হিগুয়েনকে দলে নেওয়ার প্রস্তাব দিয়েছিল ইংলিশ ক্লাব চেলসি। তবে সেই গুঞ্জন এবার উড়িয়ে দিলেন এসি মিলানের স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো।

৩১ বছর বয়সি হিগুয়েন এবার জুভেন্টাস থেকে ধারে এসি মিলানে আসার পর শুরুটা ভালো করলেও এবার সিরি আ’তে গোল পেয়েছেন ৫টি। সবশেষ ৯ ম্যাচে গোল পাননি তিনি। এরপরই ইতালিয়ান গণমাধ্যম জানিয়েছিল, চেলসির স্ট্রাইকার আলভারো মোরাতার সঙ্গে খেলোয়াড় বিনিময় করবে চেলসি। আর হিগুয়েনও নাকি চাইছেন চেলসি কোচ মাউরিজিও সারির সঙ্গে কাজ করার।

তবে সংবাদমাধ্যমে গুঞ্জন ছড়ালেও চেলসির কাছ থেকে এসি মিলান এমন কোনও প্রস্তাব পায়নি বলেই জানিয়েছেন লিওনার্দো, ‘আমরা চেলসির কাছ থেকে কোনও প্রস্তাব পাইনি। কেউ আমাদেরকে এ বিষয়ে কেউ জিজ্ঞেসও করেনি এবং সে (হিগুয়েন) নিজেও দল ছাড়ার কথা বলেনি। আমরা এসি মিলানে তাকেই রাখতে চাইবো, যে নিজে থেকে থাকতে চাইবে।’

তবে হিগুয়েনের সাম্প্রতিক পারফরম্যান্সে সন্তুষ্ট নন তিনি। তাই এই মুহুর্তে আর্জেন্টাইন এই স্ট্রাইকারের উন্নতি চাইছেন এসি মিলানের স্পোর্টিং ডিরেক্টর, ‘একজন স্ট্রাইকার যখন গোল পাবেন না, সেটা অবশ্যই তার জন্য কঠিন সময়। তবে হিগুয়েনের উচিৎ তার নিজের জায়গা খুঁজে নেয়া। সে জুভেন্টাস ছেড়ে এখানে (এসি মিলান) এসেছে। সে (হিগুয়েন) আমাদের জন্য কতটা গুরুত্বপূর্ণ, সেটা সে জানে।

সারাবাংলা/এসএন

এসি মিলান গঞ্জালো হিগুয়েন চেলসি

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর