Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিলেটে ওয়ার্নার ঝড়, ঢাকার টার্গেট ১৫৯


১৮ জানুয়ারি ২০১৯ ১৫:৫০

।। স্পোর্টস ডেস্ক ।।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের ১৯তম ম্যাচে মুখোমুখি হয়েছে ডাকা ডায়নামাইটস ও সিলেট সিক্সার্স। শুক্রবার (১৮ জানুয়ারি) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে ১৫৮ রান তোলে সিলেট। জয়ের জন্য ঢাকার সামনে টার্গেট ১৫৯।

টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন সিলেটের অধিনায়ক ডেভিড ওয়ার্নার।

শুরুতে ব্যাটিংয়ে নেমে দুই ওপেনার লিটন দাস ও সাব্বির রহমান ৩৮ রান করেন। তবে এরপর রান যোগ হওয়ার আগে দু’জন আউট হয়ে ফেরেন। সাজঘরে ফেরার আগে লিটন ২৭ ও সাব্বির ১১ রান করেন।

এরপর দলের রানের সঙ্গে ১৯ রান যোগ করে দলীয় ৭৮ রানে ফেরেন আফিফ হোসেন। এরপর অলক কাপালি (০) ও নিকোলাস পুরান (৬) আউট হয়ে ফিরলেও সাকের আলোকে সঙ্গে করে দলের হাল ধরেন অধিনায়ক ওয়ার্নার। দু’জন মিলে ৬৩ রানের জুটি গড়েন। তবে দলীয় ১৪৯ রানে ফেরেন অজি এই ব্যাটসম্যান। ফেরার আগে ৪৩ বলে ৮ চার ও ১ ছক্কায় ঝড়ো ইনিংস খেলেন সিলেট অধিনায়ক।

এরপর ব্যক্তিগত ২৫ রানে জাকের আলী এবং তাসকিন ফেরেন ১ রানে। তাতেই সিলেটের সংগ্রহ দাঁড়ায় ৮ উইকেটে ১৫৮ রান।

ঢাকার হয়ে সর্বোচ্চ দুটি উইকেট নেন সাকিব আল হাসান। এছাড়াও একটি করে উইকেট পান আন্দ্রে রাসেল, অ্যান্ড্রু বির্চ, সুনীল নারাইন ও রুবেল হোসেন।

এর আগে নিজেদের প্রথম পাঁচ ম্যাচের চারটিতে জয় তুলে ৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে আছে সাকিবের ঢাকা ডায়নামাইটস। তবে নিজেদের প্রথম পাঁচ ম্যাচে মাত্র দু’টিতে জিতে টেবিলের ছয়ে আছে সিলেট।

বিপিএল ষষ্ঠ আসরের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে র‌্যাবিটহোলবিডি

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

ঢাকা ডায়নামাইটস বিপিএল ২০১৯ সিলেট সিক্সার্স

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর