Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাকিবদের টার্গেট ১৫৪


২২ জানুয়ারি ২০১৯ ২০:১৪

।। স্পোর্টস ডেস্ক ।।

চলমান বিপিএলের ২৬তম ম্যাচে মুখোমুখি হয়েছে সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটস এবং ইমরুল কায়েসের কুমিল্লা ভিক্টোরিয়ান্স। টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন সাকিব। ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ওভারে কুমিল্লা ৮ উইকেট হারিয়ে তুলেছে ১৫৩ রান।

ব্যাটিংয়ে নেমে কুমিল্লার ওপেনার এনামুল হক বিজয় ব্যক্তিগত ১ রানে ফেরেন। আরেক ওপেনার তামিম ইকবাল রানের চাকা সচল রাখেন। মাঝে দলপতি ইমরুল কায়েস ৭ রান করে বিদায় নিলেও শামসুর রহমানের সঙ্গে জুটি গড়েন তামিম। ২৯ বলে একটি চার আর দুটি ছক্কায় তামিম করেন ৩৪ রান। ৩৫ বলে তিনটি চার আর একটি ছক্কায় শামসুর করেন ৪৮ রান।

পাকিস্তানি অভিজ্ঞ অলরাউন্ডার শহীদ আফ্রিদি ৮ বলে দুই বাউন্ডারি, এক ওভার বাউন্ডারিতে করেন ১৬ রান। থিসারা পেরেরা তিন ছক্কায় ১২ বলে ২৬ রান করে বিদায় নেন। লিয়াম ডসনের ব্যাট থেকে আসে ৬ রান।

ঢাকার দলপতি সাকিব ৪ ওভারে ২৪ রান দিয়ে তুলে নেন তিনটি উইকেট। ৪ ওভারে ৩১ রান দিয়ে কোনো উইকেট পাননি ক্যারিবীয়ান তারকা সুনীল নারাইন। আন্দ্রে রাসেল ৪ ওভারে ২৭ রান দিয়ে পান দুটি উইকেট। মোহর শেখ ৩ ওভারে ২৬ রান খরচায় উইকেটশূন্য থাকেন। ১ ওভারে ১৪ রান দিয়েছেন শুভাগত হোম। রুবেল হোসেন ৪ ওভারে ২৬ রান দিয়ে দুটি উইকেট পান।

বিপিএল ষষ্ঠ আসরের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে র‌্যাবিটহোলবিডি। এছাড়া ইউটিউবে র‍্যাবিটহোলবিডি এন্টারটেইনমেন্ট চ্যানেল, র‍্যাবিটহোল অ্যাপ এবং ওয়েবসাইট র‍্যাবিটহোল প্রাইমে ইংরেজিতে ধারাভাষ্য শোনা গেলেও র‍্যাবিটহোলবিডি স্পোর্টস চ্যানেলে চলছে বাংলা ভাষায় ধারাভাষ্য।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

কুমিল্লা ভিক্টোরিয়ান্স ঢাকা ডায়নামাইটস বিপিএল ২০১৯

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর