Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টস জিতে ফিল্ডিংয়ে মিরাজের রাজশাহী


২৫ জানুয়ারি ২০১৯ ১৩:৪০

।। স্পোর্টস ডেস্ক ।।

শুরু হয়ে গেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের চট্টগ্রাম পর্ব। শুক্রবার (২৫ জানুয়ারি) আসরের ২৯তম ম্যাচে আর কিছুক্ষণ পরই মুখোমুখি হচ্ছে সিলেট সিক্সার্স ও রাজশাহী কিংস। আর এই ম্যাচ দিয়েই শুরু হচ্ছে চট্টগ্রামের মাঠে বিপিএলের এবারের আসরের আয়োজন।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন রাজশাহী কিংসের অধিনায়ক মেহেদী হাসান মিরাজ। এই ম্যাচে সিলেটের অধিনায়কত্ব করবেন অলক কাপালি।

এর আগে নিজেদের প্রথম আট ম্যাচের চারটিতে জয় তুলে ৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের পাঁচে আছে রাজশাহী কিংস। আর নিজেদের আট ম্যাচের মাত্র দুটিতে জয় তুলে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের সাতে আছে সিলেট।

সিলেট সিক্সার্স একাদশ:

অলক কাপালি (অধিনায়ক), লিটন দাস, সাব্বির রহমান, নিকোলাস পুরান, সোহেল তানভীর, মোহাম্মদ নওয়াজ, জেসন রয়, তাসকিন আহমেদ, আফিফ হোসেন, এবাদত হোসেন, নাবিল সামাদ।

রাজশাহী কিংস একাদশ:

মেহেদী হাসান মিরাজ (অধিনায়ক), মুনিমুল হক, মোস্তাফিজুর রহমান, জাকির হোসেন, ফজলে মাহমুদ, আরাফাত সানি, কামরুল ইসলাম রাব্বি, সিকুগে প্রসন্ন ক্রিস্টিয়ান জঙ্কার, লরি ইভান্স ও রায়ান টেন ডেসকাটে।

বিপিএল ষষ্ঠ আসরের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে র‌্যাবিটহোলবিডি

এছাড়া ইউটিউবে র‍্যাবিটহোলবিডি এন্টারটেইনমেন্ট চ্যানেল র‍্যাবিটহোল অ্যাপ এবং ওয়েবসাইট র‍্যাবিটহোল প্রাইমে ইংরেজিতে ধারাভাষ্য শোনা গেলেও র‍্যাবিটহোলবিডি স্পোর্টস চ্যানেলে চলছে বাংলা ভাষায় ধারাভাষ্য।

অপরদিকে, দেশের সব এলাকা থেকেই এই চারটি প্ল্যাটফর্মে বিপিএলের ম্যাচগুলো লাইভ দেখা যাচ্ছে। এছাড়া প্রবাসী দর্শকদের জন্যও রয়েছে বিশেষ ব্যবস্থা। নির্ধারিত কিছু দেশ থেকে প্রবাসী দর্শকেরা ম্যাচগুলো উপভোগ করতে পারেন ইউটিউবের এক বিশেষ লাইভ লিংকে! শুধু ম্যাচই নয়, এর বাইরে ক্রিকেট ভক্তদের দেশের নানা প্রান্তের আঞ্চলিক ভাষায় জমজমাট আড্ডার আয়োজন ‘ক্রিকেট তক্ক’ দেখা যাবে জিটিভি ও ইউটিউবে র‍্যাবিটহোলবিডির আরেকটি চ্যানেল ‘র‍্যাবিটহোল টিভি শো’ (লিংক– https://goo.gl/gqk8UV)

এছাড়াও র‍্যাবিটহোলবিডি স্পোর্টস চ্যানেলে পাওয়া যাচ্ছে প্রতিদিনের খেলা শেষে প্রতিটি ম্যাচের তাৎক্ষণিক আপডেট, ফুল হাইলাইটস, ব্যাটিং ও বোলিং রেকর্ড, ম্যাচজয়ী ইনিংস, ম্যাচ পরবর্তী প্রেজেন্টেশন সহ সবধরনের এক্সক্লুসিভ কন্টেন্ট।

এক নজরে দেখে আসা যাক বিপিএলের ম্যাচগুলো লাইভ দেখা যাচ্ছে কোন কোন লিংকে:

বিপিএলের সবগুলো ম্যাচ ও হাইলাইটস দেখতে চোখ রাখুন Rabbithole Sports চ্যানেলে –
https://goo.gl/3CtJFc

বাংলাদেশের যে কোন জায়গা থেকে মূল ধারাভাষ্যে শুনতে ক্লিক করুন:
https://goo.gl/a7HMYi

বাংলায় শুনতে ক্লিক করুন:
https://goo.gl/1JYxLn

বাংলাদেশের বাইরে নির্দিষ্ট জায়গা থেকে প্রবাসী বাঙ্গালীরা দেখতে ক্লিক করুন:
http://y2u.be/xi3uJ1CDYWk (Outside Bangladesh)

ছবি: শ্যামল নন্দী 

সারাবাংলা/এসএন

বিপিএল ২০১৯ রাজশাহী কিংস সিলেট সিক্সার্স


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর