Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আরও খেলোয়াড় চাইছে পিএসজি


২৮ জানুয়ারি ২০১৯ ১৬:৩৬

।। স্পোর্টস ডেস্ক ।।

রেনের বিপক্ষে ফরাসি লিগের ম্যাচে ৪-১ গোলে জেতা পিএসজির কোচ টমাস টুখেল দলে আরও খেলোয়াড় চেয়েছেন। ফরাসি ক্লাবটির মালিকের কাছে এ নিয়ে প্রস্তাবনাও পাঠিয়ে দিয়েছেন টুখেল। জানুয়ারির দলবদলের সময় প্রায় শেষের দিকে। খুব দ্রুত সময়ের মধ্যে যে করেই হোক আরও খেলোয়াড় নিজের ভান্ডারে দেখতে চাইছেন পিএসজি কোচ।

কোচের কথায় দলবদলের বাজারে পিএসজি দলে টানতে চাইছে জেনিথ সেন্ট পিটার্সবুর্গের আর্জেন্টাইন মিডফিল্ডার লিওনার্দো পারেদেসকে। কথাবার্তাও ইতোমধ্যে অনেক দূর এগিয়েছে। এছাড়া, ইতালিয়ান ক্লাব নাপোলির মিডফিল্ডার অ্যালানকে নিয়েও টুখেলের আগ্রহের শেষ নেই। এদিকে, ব্রাজিলের সুপারস্টার নেইমার আর মার্কো ভেরাত্তি ইনজুরিতে ছিটকে পড়ায় পিএসজি কোচের কপালে চিন্তার ভাঁজটাও বেশ চওড়া।

টুখেল জানান, আমরা পারেদেসের জন্য অপেক্ষায় আছি। ক্লাবের পক্ষ থেকে আমাকে বলা হয়েছে তার ব্যাপারে সবই পজিটিভ, কিন্তু সে? আমি সত্যিই শঙ্কাবোধ করছি। কারণ আমার আরও খেলোয়াড় দরকার। নেইমার ইনজুরিতে থাকায় ইনফর্ম কোনো খেলোয়াড় পাচ্ছি না। সে কবে ফিরতে পারবে সেটাও বলতে পারছি না। গত মৌসুমে এই সময়টায় নেইমার ইনজুরিতে ছিটকে পড়েছিল, সেবার বেশ ভুগতে হয়েছে পিএসজিকে।

পিএসজি কোচ আরও জানান, এটা মাত্রই জানুয়ারির শেষ ভাগ। আমারা মৌসুমের অর্ধেক পথ মাত্র পাড়ি দিয়েছি। আমাদের হাতে কোনো মিরাকল নেই। এরই মধ্যে আমরা কিছু খেলোয়াড়কে হারিয়েছি। আসলে আমি কি বলতে চাচ্ছি, সেটা বোধহয় আপনারা বুঝতে পারছেন। ক্লাবের জন্য আরও খেলোয়াড় দরকার, সেটি ক্লাবের লক্ষ্যে পৌঁছানোর জন্য জরুরি। আমাদের অবশ্যই আরও খেলোয়াড় আনতে হবে।

গত সপ্তাহে স্ট্রাসবুর্গকে হারিয়ে ফরাসি কাপের শেষ ষোলোতে জায়গা করে নিয়েছে পিএসজি। সেই ম্যাচে ইনজুরিতে পড়েন নেইমার। এরপরই ক্লাবের পক্ষ থেকে বলা হয়, ইনজুরি বেশ গুরুতর আর প্রায় তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে। আগামী ১২ ফেব্রুয়ারি চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে শেষ ষোলোর প্রথম লেগের ম্যাচে লড়বে পিএসজি। তবে ওল্ড ট্রাফোর্ডে সেই ম্যাচে রেড ডেভিলসদের বিপক্ষে নেইমারকে পাওয়া যাবে কিনা, সে জন্য অপেক্ষায় থাকতে হবে পিএসজি সমর্থকদের।

সারাবাংলা/এমআরপি

নেইমার পিএসজি ফরাসি লিগ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর