Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কুমিল্লার সামনে সহজ টার্গেট


২৯ জানুয়ারি ২০১৯ ১৬:১০

।। স্পোর্টস ডেস্ক ।।

বিপিএলের ষষ্ঠ আসরের ৩৫তম ম্যাচে মুখোমুখি হয়েছিল চিটাগং ভাইকিংস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। মঙ্গলবার (২৯ জানুয়ারি) বৃষ্টির কারণে ম্যাচ গড়াতে কিছুক্ষণ দেরি হয়। এরপর ম্যাচ গড়ায় ১৯ ওভারে। টস জিতে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ১৯ ওভারে ১১৬ রান তোলে মুশফিকুর রহিমের দল চিটাগং ভাইকিংস।

চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করতে নেমে ১১৬ রান তোলে চিটাগং। জয়ের জন্য ১১৭ রান দরকার ইমরুল কায়েসের দল কুমিল্লার।

আগে ব্যাট করতে নেমে শুরুতেই বড় ধাক্কা খায় চিটাগং। দলীয় ৩ রানেই ওপেনার সাদমান ইসলাম আর ইয়াসির আলীকে শূন্য হাতে সাজঘরে পাঠান কুমিল্লার পেসার সাইফউদ্দিন। তাতেই বড় ধ্বস নামে চিটাগং দলের ব্যাটিংয়ে। সাইফউদ্দিনের পর ওয়াহাব রিয়াজ, মেহেদী হাসান আর শহীদ আফ্রিদির দারুণ বোলিংয়ে দলীয় ৬৫ রানেই ৬ উইকেট হারায় চিটাগং। নাজিবুল্লাহ জাদরান ১৩, ডেলপোর্ট ৬ ও সিকান্দার রাজা ৬ রানে ফেরেন।

তবে একদিক সামাল দেয়ার চেষ্টা করেন ওপেনার মোহাম্মদ শাহজাদ। কিন্তু দলীয় ৭০ রানে রানআউটের শিকার হয়ে ফেরেন তিনি। ফেরার আগে ৩৫ বলে ২ চার ও ১ ছক্কায় ৩৩ রানের ইনিংস খেলেন এই ব্যাটসম্যান। এরপর নাঈম হাসানকে সঙ্গে করে দলের হাল ধরার চেষ্টা করেন মোসাদ্দেক হোসেন। তবে দলীয় ৯২ রানে ব্যক্তিগত ৪ রানে ওয়াহাবের বলে বোল্ড হয়ে ফেরেন নাঈম।

তবে নাঈম ফিরলেও এরপর আবু জায়েদকে সঙ্গে করে ব্যাটে ঝড় তোলেন মোসাদ্দেক। শেষ পর্যন্ত ২৫ বলে ৩ চার ও ৩ ছক্কায় ইনিংস সর্বোচ্চ ৪৩ রান করে অপরাজিত থাকেন এই ব্যাটসম্যান।

কুমিল্লার হয়ে দুটি করে উইকেট নেন মোহাম্মদ সাইফউদ্দিন, ওয়াহাব রিয়াজ ও শহীদ আফ্রিদি। আর মেহেদী হাসান পান ১টি উইকেট।

বিজ্ঞাপন

এর আগে নিজেদের ৯ ম্যাচের ৬টিতে জয় তুলে লিগ টেবিলের দুইয়ে আছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। অন্যদিকে, সমান ম্যাচে সমান জয়ে রান রেটে পিছিয়ে থেকে টেবিলের তিনে চিটাগং।

বিপিএল ষষ্ঠ আসরের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে র‌্যাবিটহোলবিডি

ছবি: শ্যামল নন্দী

সারাবাংলা/এসএন

কুমিল্লা ভিক্টোরিয়ান্স চিটাগং ভাইকিংস বিপিএল ২০১৯

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর