Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সেমিতে বার্সাকে মোকাবেলা করতেও প্রস্তুত রিয়াল


১ ফেব্রুয়ারি ২০১৯ ১৪:২২

।। স্পোর্টস ডেস্ক ।।

ফরাসি ফরোয়ার্ড করিম বেনজেমার জোড়া গোলে ক্লাব জিরোনাকে কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে হারিয়ে কোপা দেল রের সেমিফাইনাল নিশ্চিত করেছে রিয়াল মাদ্রিদ। বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) এই ম্যাচ শেষে রিয়াল কোচ সান্তিয়াগো সোলারি জানান, আসরের সেমিতে বার্সেলোনাকে মোকাবেলা করতেও প্রস্তুত তারা।

শেষ আটের প্রথম লেগে ৪-২ গোলে জয়ের পর সেমিতে ওঠার পথটা অনেকটাই সুগম করে রেখেছিল রিয়াল মাদ্রিদ। এরপর জিরোনার মাঠে দ্বিতীয় লেগেও ৩-১ ব্যবধানের সহজ জয় পায় তারা। দুই লেগে মিলিয়ে ৭-৩ অ্যাগ্রিগেটে জয়েই সেমিতে পৌঁছে গেল সোলারির ছাত্ররা।

শুক্রবার (১ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হবে আসরের সেমিফাইনালের ড্র। তাতেই চূড়ান্ত হবে শেষ চারে কার প্রতিপক্ষ কে। এমনও হতে পারে, শেষ চারে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনাকেই প্রতিপক্ষ হিসেবে পাবে রিয়াল। তবে মেসি-সুয়ারেজদের বিপক্ষে খেলতেও প্রস্তুত আছেন বলেই জানিয়েছেন কোচ সোলারি।

সেমিতে রিয়াল আর বার্সা ছাড়াও জায়গা পেয়েছে ক্লাব রিয়াল বেতিস ও ভ্যালেন্সিয়া। তাই শেষ চারে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলা হবে বলেই মনে করছেন সোলারি। শুক্রবারের (১ জানুয়ারি) ড্র’কে সামনে রেখে তিনি বলেন, ‘সেমি-ফাইনালে দারুণ চারটি দল অংশ নেবে। যেখানে দুটি লেগই জমজমাট ও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে। প্রতিপক্ষ হিসেবে যে দলকেই পাই, সেটা আমাদের জন্য রোমাঞ্চকর হবে। এটা স্বাভাবিক, আপনি যখন সবকটিতে জিততে চাইবেন, তাহলে আপনাকে অবশ্যই প্রস্তুত থাকতে হবে। সব খেলোয়াড়দেরকেই প্রস্তুত করতে হবে।’

সারাবাংলা/এসএন

করিম বেনজেমা কোপা দেল রে রিয়াল মাদ্রিদ

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে রুখে দিল নিউক্যাসেল
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৮

সম্পর্কিত খবর