Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নতুন চিন্তায় পিএসজি কোচ তুখেল


৭ ফেব্রুয়ারি ২০১৯ ১৪:১৭

।। স্পোর্টস ডেস্ক ।।

ফরাসি কাপের শেষ ষোলোর ম্যাচে তৃতীয় সারির ক্লাব ভিয়েফঁসের বিপক্ষে বেশ লড়াই করেই জিততে হয়েছে প্যারিস সেইন্ট জার্মেইকে (পিএসজি)। বুধবার (৬ ফেব্রুয়ারি) নির্ধারিত সময়ে গোল না হওয়ায় অতিরিক্ত সময়ে ম্যাচ জিততে হয়েছে তাদের। আর এই ম্যাচেই নতুন চিন্তায় পড়েছেন পিএসজি কোচ থমাস তুখেল।

তৃতীয় সারির ক্লাব ভিয়েফঁসের বিপক্ষে নির্ধারিত সময়ে গোল না হলে, ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। ম্যাচের ১০২ মিনিটে ইউলিয়ান ড্রাক্সলার, ১১৩ মিনিটে মুসা দিয়াবি ও ১১৯ মিনিটে গোল করেন এডিনসন কাভানি। তাতেই ৩-০ গোলের জয় নিয়ে শেষ আটে জায়গা করে নিয়েছে তুখেলের দল।

ইনজুরির কারনে এই ম্যাচে ছিলেন না ব্রাজিলিয়ান তারকা নেইমার। গত মাসে স্ট্রাসবুর্গে হারিয়ে ফরাসি কাপের শেষ ষোলোতে ওঠার ম্যাচে ইনজুরিতে পড়েন নেইমার। আর এই ইনজুরির কারণে মাঠের বাইরে থাকতে হচ্ছে নেইমারকে। আগামী ১২ ফেব্রুয়ারি চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে শেষ ষোলোর প্রথম লেগের ম্যাচে লড়বে পিএসজি। এই ম্যাচে নেইমারকে পাওয়া যাবে না কিনা, সেটা অনিশ্চিত।

অন্যদিকে, ইনজুরিতে আছেন মার্কো ভেরাত্তিও। বুধবারের (৬ ফেব্রুয়ারি) ভিয়েফঁসের বিপক্ষে ম্যাচে মাঠের বাইরে ছিলেন এই ইতালিয়ান তারকা। ইনজুরি সমস্যা বেড়েছে তার। নেইমারের পর ভেরাত্তির ইনজুরির কারণে পিএসজি কোচের কপালে চিন্তার ভাঁজটাও বেশ চওড়া হয়েছে।

তুখেল বলেন, ‘মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) অনুশীলনে আসতে পারেনি মার্কো (ভেরাত্তি)। ওর এখনো ইনজুরি সমস্যা আছে। বর্ডাক্সের বিপক্ষে ও খেলবে কিনা, সে সিদ্ধান্ত নিতে বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) পর্যন্ত সময় নিতে হচ্ছে।’

বিজ্ঞাপন

আগামী ৯ ফেব্রুয়ারি (শনিবার) ফরাসি লিগ ওয়ানের ম্যাচে বর্ডাক্সকে মোকাবেলা করবে পিএসজি। এরপর আগামী ১২ ফেব্রুয়ারি  (মঙ্গলবার) চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে নামবে তুখেলের ছাত্ররা।

সারাবাংলা/এসএন

ইনজুরি থমাস তুখেল পিএসজি মার্কো ভেরাত্তি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর