Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাকিব প্রশ্নে নিরুত্তর সিসিডিএম চেয়ারম্যান


১৮ ফেব্রুয়ারি ২০১৯ ১৮:১৯

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিপিএল ফাইনালে পাওয়া বাঁহাতের তর্জনীর চোট। সেরে উঠতে সময় ন্যুনতম তিন সপ্তাহ সময় নেবেন সাকিব আল হাসান। ফলে ওয়ানডে সিরিজে তাকে দলে পাওয়া যায়নি। নিউজিল্যান্ডের বিপক্ষে ২৮ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া টেস্ট সিরিজে খেলা নিয়েও আছে শঙ্কা। বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরীর দেয়া তথ্যমতে, ‘এ মাসের পুরোটাই বিশ্রামে থাকবেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। মার্চের শুরুতে তার আঙুলে আরকটি এক্সরে করা হবে। এরপর বোঝা যাবে তিনি টেস্ট সিরিজ খেলতে পারবেন কী না।’

বিজ্ঞাপন

তাহলে তো ধরেই নেয়া যায় কিউইদের বিপক্ষে প্রথম দুটি টেস্টেও তাকে পাওয়া যাচ্ছে না। তৃতীয় ও শেষটিতে পাওয়া গেলেও যেতে পারে। টেস্ট সিরিজ শেষ হবে ২২ মার্চ। তার এক সপ্তাহ বাদে গড়াবে আইপিএল। এদিকে মার্চের ৮ তারিখ থেকে মাঠে গড়াচ্ছে দেশের ঘরোয়া ক্রিকেটের সবচাইতে মর্যাদার আসর ঢাকা প্রিমিয়ার লিগ ২০১৮-১৯ মৌসুমের খেলা।

কাজেই সাকিব ভক্তদের মনে প্রশ্ন থাকতেই পারে, বিশ্বসেরা এই অলরাউন্ডার কী ঢাকা প্রিমিয়ার লিগে খেলবেন নাকি নিউজিল্যান্ডের সঙ্গে টেস্ট সিরিজ শেষ করেই আইপিএলে খেলতে সানরাইজার্স হায়দ্রাবাদে যোগ দেবেন।

ভক্তদের পাশাপাশি বিষয়টি নিয়ে সংবাদ মাধ্যমকর্মীদের মনেও কৌতুহলের কমতি নেই। তাই সোমবার (১৮ ফেব্রুয়ারি) ডিপিএলের প্লেয়ার্স ড্রাফটের সংবাদ সম্মেলনে সিসিডিএম চেয়ারম্যান কাজী এনাম আহমেদের কাছে জানতে বিষয়টি চাওয়া হলো।

তবে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে কাজী এনাম কিছুই বলতে পারেননি। সাকিব আইপিএল খেলবেন নাকি ডিপিএল খেলবেন তার পুরোটাই নাকি বিসিবি জানে।

বিজ্ঞাপন

‘প্রিমিয়ার লিগ আমাদের ঘরোয়া ক্রিকেটের ঐতিহ্যগত একটি টুর্নামেন্ট। তামিম ইকবাল এবং মুশফিকুর রহিম আগেই জানিয়েছেন তারা প্রিমিয়ারে খেলবেন না। সাকিব আপাতত ইনজুরিতে রয়েছেন। তিনি সুস্থ হলে পরে বিসিবি এবং সাকিব আলোচনা করে সিদ্ধান্ত নেবেন আইপিএল খেলবেন নাকি প্রিমিয়ার লিগে খেলবেন। এটা সিসিডিএমের হাতে নেই। এ সিদ্ধান্তটা মূলত বিসিবি এবং জাতীয় দলের ফিজিও-কোচিং স্টাফদের।’

সারাবাংলা/এমআরএফ/জেএইচ/এসএন

সাকিব আল হাসান সিসিডিএম চেয়ারম্যান

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর