Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জয়ে ফিরলো আরামবাগ, পয়েন্ট খোয়ালো চট্টগ্রাম আবাহনী-মোহামেডান


১৮ ফেব্রুয়ারি ২০১৯ ১৮:৩৯

স্পোর্টস করেসপন্ডেন্ট।।
ঢাকা: শেখ জামাল ও ঢাকা আবাহনীর কাছে হারার পর জয়ে ফিরেছে আরামবাগ ক্রীড়া সংঘ। নবাগত নোফেলকে হারিয়ে হোম ম্যাচে তিন পয়েন্ট নিশ্চিত করেছে মতিঝিল পাড়ার দলটি। অন্যদিকে মোহামেডান স্পোর্টিং ক্লাব ও চট্টগ্রাম আবাহনীর মধ্যকার ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের (বিপিএল) সপ্তম সপ্তাহে দিনের প্রথম ম্যাচে ময়মনসিংহের রফিক উদ্দীন ভুঁইয়া স্টেডিয়ামে ঘরের মাঠে নবাগত ক্লাব নোফেলকে ১-০ গোল ব্যবধানে হারিয়েছে আরামবাগ ক্রীড়া সংঘ।

বিজ্ঞাপন

টানা দুই ম্যাচে হার অভিজ্ঞতা নেয়া আরামবাগ ফিরেছে ঘরের মাঠে। পল এমিলের একমাত্র গোলে নোফেলকে হারিয়েছে তরুণ নির্ভর দলটি।

ম্যাচের লাটাই হাতে রেখেই প্রথমার্ধেই গোল আদায় করে নিয়েছে মারুফুল হকের শিষ্যরা। ৩৩ মিনিটের মাথায় জাহিদ হোসেনের পাস থেকে বল জালে জড়িয়েছেন ক্যামরুন ফুটবলার পল এমিল। তার একমাত্র গোলই ম্যাচের ফয়সালা হয়ে যায়। তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে আরামবাগ। অন্যদিকে শেষ ছয় ম্যাচে এখনও পর্যন্ত পূর্ণ পয়েন্ট আদায় করে নিতে পারে নি নোফেল স্পোর্টিং ক্লাব।

অন্যদিকে দিনের দ্বিতীয় ম্যাচে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে চট্টগ্রাম আবাহনীর সঙ্গে ড্র করেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। চার ম্যাচে টানা হারের পর এই ম্যাচে ড্র মতিঝিল পাড়ার দলটির জন্য জয়ের সমান বলা যায়।

প্রেস বক্সে মোহামেডানের সাবেক অধিনায়ক এবং সাবেক যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় প্রেস বক্সে বসে খেলা দেখছিলেন। টানা পয়েন্ট খোয়ানোর খেলায় আরিফ খান জয় হয়তো পয়েন্ট দেখলেন মাঠে বসেই।

সাত ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে বিপিএল টেবিলের পাঁচে উঠে এসেছে আরামবাগ ক্রীড়া সংঘ। ছয় ম্যাচে চার হার আর দুই ড্রয়ে দুই পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে নোফেল। অন্যদিকে নয় পয়েন্ট নিয়ে সাতে চট্টগ্রাম আবাহনী ও ছয় ম্যাচে চার পয়েন্ট নিয়ে নয়ে উঠে এসেছে মোহামেডান।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর