Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আশা জাগিয়েও হেরে গেল খেলাঘর


২৫ ফেব্রুয়ারি ২০১৯ ১৭:০০

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

শেখ জামাল ধানমন্ডি ক্লাবের দেয়া ১৭০ রানের চ্যালেঞ্জিং লক্ষ্য তাড়ায় শুরুটা উড়ন্তই করেছিল খেলাঘর সমাজ কল্যান সমিতি। দুই ওপেনার রবিউল ইসলাম রবি ও সিদ্দিকুর রহমান এবং টপ অর্ডার ব্যাটসম্যান মাহিদুল ইসলাম অঙ্কনের দাপুটে ব্যাটে এক পর্যায়ে জয়ের আশাও জেগেছিল। কিন্তু শহিদুল ইসলামের পেস তোপ তাদের সেই আশা দুরাশায় পরিণত করেছে।

নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে খেলাঘর সংগ্রহ করে ১৫৮ রান। ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটের টি-টোয়েন্টি টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে ১১ রানের জয়ে মাঠ ছেড়েছে শেখ জামাল।

খেলাঘর ওপেনার রবিউল ইসলাম রবি ৫১ বলে ৬৯ রান করে ইলিয়াস সানির ঘূর্ণিতে তানবির হায়দারের ক্যাচ হয়ে ফিরেছেন। আরেক ওপেনার সিদ্দিকুর রহমানকে ২১ রানে ক্রিজ ছাড়া করেন শহিদুল ইসলাম। ১৬টি বল খেলে তিনি এই রান সংগ্রহ করেছেন। এছাড়াও ৩৪ বলে ৩৪ রান করা অঙ্কন, ৮ রানে সাকিলের ক্যাচ বনে যাওয়া মইনুল ইসলাম ও মাত্র ১ রানে ক্রিজে ফেরা রবিউল হকের শিকারিও শহিদুল।

অর্থাৎ খেলাঘরের খোয়ানো ৫ উইকেটের ৪টিই তুলে নিয়েছেন পেসার শহিদুল। ৪ ওভারে ৩৬ রানের বিনিময়ে তিনি এই সাফল্যের দেখা পান। অপর উইকেটের শিকারি ইলিয়াস সানি।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে অধিনায়ক নুরুল হাসান সোহানের ২৮ বলে ৪৩, টপঅর্ডার নাসির হোসেনের ২৭ বলে ৩৪, ওপেনার ইমতিয়াজ হোসেনের ২৬ বলে ৩১, আরেক টপ অর্ডার হাসানুজ্জামানের ১৩ বলে ২৬ ও ফারদীন হাসানের ১৯ বলে ২১ রানে ভর করে ৫ উইকেটে ১৬৯ রানের সংগ্রহ পায় শেখ জামাল ধানমিন্ড ক্লাব।

খেলাঘরের হয়ে বল হাতে মইনুল ইসলাম ২টি, তানভির ইসলাম, ইরফান হোসেন ও রবিউল হক ১টি করে উইকেট নিয়েছেন।

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

খেলাঘর ডিপিএল ২০১৯


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর