Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মিরপুরে আবারো শুভাগত ঝড় এবং অনন্য রেকর্ড


২৬ ফেব্রুয়ারি ২০১৯ ১৪:৩৫

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

ডিপিএল টি-টোয়েন্টি টুর্নামেন্টে শুভাগত ঝড় চলছেই। প্রথম ম্যাচে লিজেন্ডস অব রুপগঞ্জের বিপক্ষে ১০ বলে করেছিলেন ৩২ রান। ঝড়ো ব্যাটিং অব্যাহত রাখলেন পরের ম্যাচেও। তবে এদিনের ঝড় আরো জোড়ালো এবং বিধ্বংসী। ১৮টি বল খেলে চারটি ৪ ও ছয়টি ৬ এ খেললেন অপরাজিত ৫৮ রানের ইনিংস। ফিফটি তুলে নিয়েছেন ১৬ বলে।

এতে করে রেকর্ডের বইয়ে ঢুকে পড়লেন এই অলরাউন্ডার। বাংলাদেশি ক্রিকেটারদের মধ্যে দ্রুততম হাফ সেঞ্চুরির অনন্য রেকর্ড এখন শুভাগতর। তার চেয়ে ৩ বল বেশি খেলে হাফ সেঞ্চুরি পেয়েছিলেন মুমিনুল হক। ২০১৩ সালে বাংলাদেশ টি-টোয়েন্টি চ্যালেঞ্জ সিরিজে বাংলাদেশ দলের বিপক্ষে বাংলাদেশ ‘এ’ দলের হয়ে ১৯ বলে হাফ সেঞ্চুরি পেয়েছিলেন মুমিনুল।

মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ইনিংসের ২০তম ওভারে কাজী অনিকের লেগ স্ট্যাম্পের ওপরের বলটা মিড উইকেট দিয়ে তুলে মারলেন শুভাগত হোম। ৪৭ রান থেকে শুভাগতর রান পৌঁছে গেল পঞ্চাশে।

ক্রিজের অপর প্রান্তে ব্যাট হাতে ৪১ বলে তৌহিদ হৃদয় করলেন ৬৬ রান। এতে করে আশরাফুল, নাদিফদের বিপক্ষে ৪ উইকেটের খরচায় ১৯২ রানের বিশাল সংগ্রহ পেল শাইনপুকুর ক্রিকেট ক্লাব। জিততে হলে মোহামেডানের চাই ১৯৩ রান।

ওপেনার সাব্বির হোসেন ফিরে গেছেন ১০ বলে ১০ রান করে আলাউদ্দিন বাবুর বলে রফিকুল হাসানের ক্যাচ হয়ে। সোহরাওয়ার্দী শুভকে ২ রানে থামিয়েছেন অনীক। ২১ বলে ২৫ রান করা আফিফ হোসেনকে ক্রিজছাড়া করেছেন সাকলাইন সজিব। আর মোহাম্মদ রাকিবকে ২২ বলে কট অ্যান্ড বোল্ড করে প্যাভিলনের পথ দেখিয়েছেন নিহাদুজ্জামান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

ডিপিএল ২০১৯ শুভাগত

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর