Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘অল ব্লুজ’রা জিতলেও পয়েন্ট হারাল ‘অল রেডস’রা


৪ মার্চ ২০১৯ ০২:৫২

।। সারাবাংলা ডেস্ক ।।

পয়েন্ট টেবিলের শীর্ষস্থানে যাওয়ার সুযোগ ছিল ‘অল রেডস’ খ্যাত লিভারপুলের। কিন্তু ইংলিশ প্রিমিয়ার লীগের ডার্বি ম্যাচে এভারটনের সাথে গোলশূন্য ড্র করে সেই সুযোগ হারাল লিভারপুল। ‘অল রেডস’রা পয়েন্ট হারালেও ফুলহ্যামকে ২-১ গোলে হারিয়েছে ‘অল ব্লুজ’ খ্যাত চেলসি।

রোববার (৩ মার্চ) গুডিসন পার্কে এভারটনের বিপক্ষে ম্যাচে প্রথমার্ধে বেশ কিছু গোল করার সুযোগ পেলেও আক্রমণভাগের তারকা খেলোয়াড়দের ব্যার্থতাতে গোলের দেখা পায়নি ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। এভারটনের গোলরক্ষক পিকফোর্ডকে একা পেয়েও ম্যাচের ২৮তম মিনিটে গোল করতে পারেনি লিভারপুলের আক্রমণভাগের তারকা খেলোয়াড় সালাহ। ম্যাচের ৬৩ মিনিট সময়ে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ফিরমিনো নামলেও পিকফোর্ডের দৃঢ়তাতে গোলের দেখা আর পায় নি লিভারপুল।

 শনিবার (২ মার্চ) বোর্ণমাউথকে হারিয়ে শীর্ষে ওঠা ম্যানচেস্টার সিটির সাথে পয়েন্ট ব্যবধান বাড়াতে এই ম্যাচ জিততেই হতো লিভারপুলকে। কিন্তু ড্র এর কারণে ২৯ ম্যাচে ২১ জয় ও ৭ ড্রতে ৭০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থাকতে হচ্ছে ‘অল রেডস’দের। সমান ম্যাচে ২৩ জয় ও ২ ড্রয়ে ৭১ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে থাকছে পেপ গার্ডিওলার ম্যানচেস্টার সিটি।

দিনের অন্য ম্যাচে লীগ টেবিলে রেলিগেশন অঞ্চলে ধুকতে থাকা ফুলহ্যামকে তাদের মাঠেই হারিয়েছে ‘অল ব্লুজ’ খ্যাত চেলসি। ম্যাচের প্রথমার্ধে ২০ মিনিটের সময়ে দলটির আর্জেন্টাইন তারকা গঞ্জালো হিগুয়াইনের গোলে ০-১ ব্যাবধানে এগিয়ে যায় চেলসি। ২৭ মিনিটের সময়ে ফুলহ্যামের ক্যালাম চেম্বার্স গোল করে ১-১ স্কোরলাইনে সমতা ফিরিয়ে আনেন। ৩১ মিনিটের সময়ে জর্জিনহোর গোলে আবার এগিয়ে যায় চেলসি। ম্যাচের পরবর্তী সময়ে কোন গোল না হওয়াতে ১-২ ব্যবধানে প্রতিপক্ষের মাঠে জয় পায় মাওরিসিও সারসি দল।

বিজ্ঞাপন

এই জয়ে ২৮ ম্যাচে ১৭ জয় ও ৫ ড্রতে চেলসির মোট পয়েন্ট ৫৬। পয়েন্ট টেবিলে ষষ্ঠ স্থানে থাকা দলটির সাথে পাঁচে থাকা আর্সেনালের পয়েন্ট ব্যবধান এখন ১। ২৯ ম্যাচ শেষে আর্সেনালের মোট পয়েন্ট ৫৭ এবং চতুর্থ স্থানে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডের পয়েন্ট ৫৮।

দিনের অন্য এক ম্যাচে লেস্টার সিটিকে ২-১ ব্যবধানে হারিয়ে পয়েন্ট টেবিলের অষ্টম স্থানে উঠে এসেছে ওয়াটফোর্ড।

সারাবাংলা/এসবি

অল ব্লুজ অল রেডস ইপিএল

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর