Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মেসি-সুয়ারেজসহ বার্সার অর্ধেক স্কোয়াড বিশ্রামে


৬ মার্চ ২০১৯ ১৩:২৬

।। স্পোর্টস ডেস্ক ।।

দুর্দান্ত একটি সপ্তাহ কাটিয়ে আবারো অনুশীলনে ফিরেছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদকে তাদেরই মাঠে পর পর দুই এল ক্লাসিকোতে হারিয়েছে কাতালান ক্লাবটি। এবার জিরোনার বিপক্ষে লা লিগার শীর্ষ দলটিকে নামতে হচ্ছে কাতালান সুপার কাপে।

এই ম্যাচকে সামনে রেখে অনুশীলন শুরু করেছে লা লিগার ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। উড়ন্ত বার্সার মূল স্কোয়াডের অর্ধেকের বেশি খেলোয়াড়কে বিশ্রাম দিয়েছেন দলের কোচ আরনেস্টো ভালভারদে। সাবাদেল এফসির ঘরের মাঠ নোভা ক্রিউ আলট্রাতে আতিথ্য নেবে বার্সা-জিরোনা। যেখানে বিশ্রাম পেয়েছেন মেসি, সুয়ারেজ, কুতিনহো সহ বার্সার অন্যসব তারকারা।

কাতালান সুপার কাপে বার্সার একাদশে থাকছেন না নেলসন সেমেদো, জেরার্ড পিকে, ইভান রেকেটিচ, সার্জিও বুসকেটস, ওসমান দেম্বেলে, ক্লেমন্ত লেঙ্গলেট, জরদি আলবা, সার্জি রবার্তো এবং আরতুরো ভিদালরা। তাদেরও বিশ্রামে রেখেছেন বার্সা কোচ। আজ রাতে বাংলাদেশ সময় পৌনে বারোটায় মাঠে নামবে বার্সা-জিরোনা।

দুই দলের সবশেষ ছয় দেখায় পাঁচটিতেই জিতেছে বার্সা, বাকি ম্যাচটি ড্র হয়। ২০১১ সালে ২-১, ২০১৪ সালে ৩-২, ২০১৭ সালে ৩-০, ২০১৮ সালে ৬-১ এবং চলতি বছর ২-০ গোলে জিতেছে বার্সা। এই মৌসুমে লিগের একটি ম্যাচে বার্সাকে ২-২ গোলে ড্র করতে বাধ্য করেছিল জিরোনা।

সারাবাংলা/এমআরপি

কাতালান সুপার কাপ জিরোনা বার্সেলোনা

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর