Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চমকে দেওয়া উত্তরার সামনে আত্মবিশ্বাসী আবাহনী


১০ মার্চ ২০১৯ ১৬:১৭

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

ঢাকা প্রিমিায় লিগ (ডিপিএল) ক্রিকেট ২০১৮-১৯ মৌসুমে এসেই চমক উপহার দিয়েছে নবাগত উত্তরা স্পোর্টিং ক্লাব। নিজেদের প্রথম ম্যাচে ৯ রানের জয়ে আউটক্লাস করে দিয়েছে ডিপিএল টি-টোয়েন্টি চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে। লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচে সোমবার (১১ মার্চ) সেই দলটির বিপক্ষেই নামছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেড। দুই দলের এই দ্বৈরথে জয়ের ব্যাপারে দারুণ আত্মবিশ্বাসী আবাহনী দলপতি মোসাদ্দেক হোসেন সৈকত।

বিজ্ঞাপন

তার পেছনে অবশ্য শক্ত কারণও আছে। শের-ই-বাংলায় নিজেদের প্রথম ম্যাচে বুক চিতিয়ে লড়েছে আকাশী-নীল জার্সিধারীরা। লো স্কোরিং ম্যাচ। সাকুল্যে সংগ্রহ ছিল ২১৬ রান। তবুও ৬০ রানের অবিশ্বাস্য জয় ধরা দিয়েছে আবাহনী কন্টিনজেন্টে। বোলারদের দারুণ নৈপুন্যে ৪০.৫ ওভারেই প্রতিপক্ষ বিকেএসপি ১৫৬ রানে গুটিয়ে গেছে। আর সেই বিষয়টিই আবাহনী কাপ্তানকে আত্মবিশ্বাস যোগাচ্ছে।

‘উত্তরা ভালো দল, ভালো খেলছে। একটা ম্যাচে ভালো খেলেছে, ভালো জিতেছে। আমরাও একটা ভালো ম্যাচ জিতেছি। আমি মনে করি যে যত স্কোরই আমরা করি না কেন, ওইটুকুর মধ্যেই আমরা ভালো জয় পেয়েছি। আমার মনে হয় আমাদের খেলোয়াড়রা সবাই আত্মবিশ্বাসী। বোলিং ইউনিট হিসেবে আমরা খুব ভালো বল করেছি। ব্যাটসম্যানরা ওপরের থেকে ভালো রান করলে আমরা বড় রান করবো।’

রোববার (১০ মার্চ) মিরপুর জাতীয় ক্রিকেট একাডেমিতে দলের অনুশীলনে এসে আবাহনী দলপতি মোসাদ্দেক হোসেন সৈকত একথা বলেন।

উত্তরা বধে মোসাদ্দেক প্রত্যয়ী হলেও একটি জায়গায় তাকে কিছুটা ব্যাকফুটেই মনে হলো। আর সেটা হলো প্রতিপক্ষ চেনায়। যেহেতু উত্তরা নতুন এসেছে, তাই তাদের বিপক্ষে খেলার কোন অভিজ্ঞতাই মোসাদ্দেকদের নেই। কোন ভিডিও ফুটেজও নেই, যা দেখে তারা ম্যাচের পরিকল্পনা করবেন।

বিজ্ঞাপন

‘আসলে বিকেএসপি বলেন, উত্তরা বলেন, সবাই আমাদের জন্য অচেনা। কারণ এখানে সব নতুন নতুন প্লেয়াররা খেলছে। এদের আমরা খুব একটা চিনিও না। নতুন প্লেয়ারদের সাথে খেলে খাপ খাওয়ানো কঠিন। আসলে এই সব ফরম্যাটে এসে হঠাৎ করেই একজনের বিপক্ষে খেলা কঠিন ব্যাপার।’

ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে সোমবার (১১ মার্চ) ম্যাচটি শুরু হবে সকাল ৯টায়।

একই সময়ে দিনের অপর দুই ম্যাচের একটিতে মিরপুরে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের মুখোমুখি হবে ব্রাদার্স ইউনিয়ন। আর বিকেএসপিতে লিজেন্ডস অব রুপগঞ্জের প্রতিপক্ষ শাইনপুকুর ক্রিকেট ক্লাব।

সারাবাংলা/এমআরএফ/এসএন

আরো পড়ুন : ব্যাটে আঁধার, আলোর খোঁজে মোসাদ্দেক

আবাহনী ডিপিএল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর