Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোহামেডানের টানা জয়, খেলাঘরের পরাজয়


১২ মার্চ ২০১৯ ১৭:৩৩

।। স্পোর্টস ডেস্ক ।।

চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) ১১তম ম্যাচে মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব এবং খেলাঘর সমাজ কল্যান সমিতি। আগের ম্যাচে জয় পাওয়া মোহামেডান এই ম্যাচেও জিতেছে। আগের ম্যাচে হেরে যাওয়া খেলাঘর এই ম্যাচে হেরেছে ৪ উইকেটে। টানা দুই জয় পেল মোহামেডান, টানা দুই ম্যাচ হারলো খেলাঘর।

আগে ব্যাটিংয়ে নেমে খেলাঘর ৪৭.৩ ওভারে অলআউট হয় ২২৫ রান তুলে। জবাবে, মোহামেডান ৪৯.২ ওভারে ৬ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে।

খেলাঘরের ওপেনার রবিউল ইসলাম রবি ১৯, মাহমুদুল ইসলাম অঙ্কন ১০, তিন নম্বরে নামা অমিত মজুমদার ৩৭ রান করেন। মোসাদ্দেক ইফতেখার ১১৩ বলে সাতটি বাউন্ডারিতে করেন ইনিংস সর্বোচ্চ ৮৭ রান। এছাড়া, দলপতি নাজিমউদ্দিন ১২, আল মেনারিয়া ২৬ রান করেন।

মোহামেডান স্পিনার সোহাগ গাজী ১০ ওভারে ৪১ রানের বিনিময়ে তুলে নেন তিনটি উইকেট। আলাউদ্দিন বাবু দুটি, কাজী অনীক দুটি, শফিউল ইসলাম একটি আর মোহাম্মদ আশরাফুল একটি করে উইকেট তুলে নেন।

২২৬ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে মোহামেডানের ওপেনার অভিষেক মিত্র ২৭ আর আবদুল মজিদ ৪০ রান করে ইনিংসের শুরুটা ভালো করেন। তিন নম্বরে নামা ইরফান শুক্কুর ১৬ রানে বিদায় নেন। মাঝে আশরাফুল ১০, নাদিফ চৌধুরি ৩৯, সোহাগ গাজী ৫ রান করেন।

দলপতি রকিবুল হাসান গত ম্যাচে গাজী গ্রুপের বিপক্ষে ৮২ রান করে অপরাজিত ছিলেন। এই ম্যাচে ৮৮ বলে আটটি চার আর একটি ছক্কায় ৮৪ রান করে অপরাজিত থাকেন তিনি। শেষ ওভারে মোহামেডানের দরকার ছিল ৯ রান। ইরফানের প্রথম বলটি ওয়াইড হয়। পরের বলে রকিবুল ছক্কা হাঁকান। এর পরের বলেই বাইন্ডারি হাঁকিয়ে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন।

বিজ্ঞাপন

খেলাঘরের রবিউল হক দুটি, তানভীর ইসলাম দুটি, রবিউল ইসলাম একটি, মাসুম খান একটি করে উইকেট পান।

** দুই প্রাইমের ম্যাচে জিতলো দোলেশ্বর

সারাবাংলা/এমআরপি

ডিপিএল ২০১৯ মোহামেডান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর