Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এমবাপেকে পিএসজির জরিমানা


১৬ মার্চ ২০১৯ ১৮:৩৯

।। স্পোর্টস ডেস্ক ।।

নিজেদের মাঠ প্রাক দে প্রিন্সেসে ফরাসি চ্যাম্পিয়ন পিএসজি আতিথ্য জানাবে মার্শেইকে। তার আগে দলের খেলোয়াড়দের ডেকেছিলেন কোচ টমাস টুখেল। প্রি-ম্যাচ মিটিংয়ে সময়মতো যোগ দেননি বিশ্বকাপ জয়ী ফরাসি তারকা এবং পিএসজির সেরা অস্ত্র কাইলিয়ান এমবাপে। ফলে, ক্লাব কর্তৃপক্ষ এমবাপেকে জরিমানা করেছে।

গত ২৮ অক্টোবর ফরাসি লিগ ওয়ানের ম্যাচে মার্শেইকে ২-০ গোলে হারিয়েছিল পিএসজি। ম্যাচের ৬৫তম মিনিটে এমবাপে গোল করেন। যোগ করা অতিরিক্ত সময়ের পঞ্চম মিনিটে এমবাপের বাড়িয়ে দেওয়া বলে শট নিয়ে গোল করতে পারেননি নেইমার। সেই বল ধরে গোলটি করেছিলেন ড্রাক্সলার। ম্যাচের ৫২ শতাংশ বল নিজেদের দখলে রেখেছিল পিএসজি। সেই ম্যাচে অনেক ভুল করেও ম্যাচটি জিতেছিল ফরাসি চ্যাম্পিয়নরা।

ফিরতি লেগের ম্যাচে ভুলগুলো কমিয়ে আনতেই টুখেল ডেকেছিলেন তার শিষ্যদের। কিন্তু, এমবাপে সেখানে দেরিতে হাজির হন। বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেন পিএসজি কোচ। জানিয়ে দেন ক্লাব কর্তৃপক্ষকে। ক্লাবের সিদ্ধান্ত অনুযায়ী এমবাপেকে ১৮ হাজার ইউরো জরিমানা করা হয়। শাস্তি মাথা পেতে নিয়েছেন ফরাসি তারকা। তিনি জরিমানার পেপারে স্বাক্ষর করেছেন।

এদিকে, ক্লাব কর্তৃপক্ষ থেকে জরিমানা করা হয়েছে আদ্রিয়ান র‌্যাবিওটকে। এমবাপের থেকেও দেরিতে কোচের কাছে হাজিরা দিয়ে ১৫ হাজার জরিমানা গুণতে হয় র‌্যাবিওটকে। ফ্রান্সের এই মিডফিল্ডারকে জরিমানা গুণতে হবে নভেম্বর, ডিসেম্বর আর জানুয়ারি তিন মাসের জন্য। দুজনের জরিমানার অর্থই জমা হবে পিএসজির ফাউন্ডেশনে।

সারাবাংলা/এমআরপি

এমবাপে জরিমানা পিএসজি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর