Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইউনাইটেডের স্থায়ী কোচ হলেন সুলশার


২৮ মার্চ ২০১৯ ১৫:১৭

হোসে মরিনহো দায়িত্ব হারানোর পর ম্যানচেস্টার ইউনাইটেডের ভারপ্রাপ্ত কোচের দায়িত্ব পান ওলে গানার সুলশার। এরপর থেকেই দলের হাল ধরে দলটি টেনে এনেছেন নরওয়ের সাবেক এই ফুটবলার। ভালো পারফরম্যান্সের কারণে এবার ইংলিশ ক্লাবটির স্থায়ী কোচের দায়িত্ব পেলেন তিনি।

বৃহস্পতিবার (২৮ মার্চ) ক্লাব ইউনাইটেডের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়। সাবেক এই ফরোয়ার্ডের সঙ্গে তিন বছরের চুক্তি করেছে ক্লাবটি।

দলের স্থায়ী কোচের দায়িত্ব পাওয়ার পর বেশ খুশি সুলশার। তিনি বলেন, ‘আমি যেদিন এখানে প্রথম আসি, সেদিন থেকেই আমি এই জায়গাটাকে নিজের ঘর মনে করি। ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে খেলেছি এটা গর্বের। এরপর এখানেই কোচিং ক্যারিয়ার শুরু করেছি। গত কয়েক মাসের অভিজ্ঞতাটা দারুণ। এজন্য আমি দলের সব কোচ, খেলোয়াড় ও সংশ্লিষ্টদের ধন্যবাদ জানাই।’

লম্বা সময় ধরে দলটির কোচের দায়িত্ব পালন করার কথাও বলেন সুলশার, ‘কোচের দায়িত্ব পাওয়াটা আমার জন্য সবসময় স্বপ্নের মতো ছিল। এই দায়িত্বটা পেয়ে খুব ভালো লাগছে। আশা করি লম্বা সময় ধরে দলের দায়িত্ব ঠিকভাবে পালন করতে পারবো এবং সমর্থকদের আশা পূরণ করতে পারবো।’

বাজে পারফরম্যান্সের কারণে ম্যানচেস্টার ইউনাইটেডে কোচের দায়িত্ব হারান মরিনহো। এরপর গত ডিসেম্বরে রেড ডেভিলসদের হয়ে মোট ১৯টি ম্যাচে ভারপ্রাপ্ত কোচের দায়িত্বপালন করেন তিনি। যেখানে ১৯টি জয় আর ৩টি ম্যাচে হার দেখেছে ইউনাইটেড। আর একটি ২টি ম্যাচে ড্র করেছে সুলশারের নেতৃত্বাধীন দলটি।

তাতেই ক্লাবটির স্থায়ী কোচের দায়িত্ব পান ৪৬ বছর বয়সি সাবেক এই ইউনাইটেড তারকা।

সারাবাংলা/এসএন

ওলে গানার সুলশার


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর