Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রিয়ালে হ্যাজার্ডকে চান কোর্তোয়া


২৮ মার্চ ২০১৯ ১৭:২৬

জাতীয় দল বেলজিয়াম এবং সাবেক ক্লাব চেলসির পর এবার রিয়াল মাদ্রিদেও এডেন হ্যাজার্ডকে সতীর্থ হিসেবে চান থিবো কোর্তোয়া। যদিও হ্যাজার্ড নতুন মৌসুমে কোথায় থাকবেন সেটি নিয়ে আলোচনার শেষ নেই। এদিকে, রিয়াল কোচ জিনেদিন জিদান হ্যাজার্ডকে নিয়ে কোনো সিদ্ধান্ত নিয়েছেন কি না সেটিও একটা ব্যাপার।

স্প্যানিশ এক গণমাধ্যমকে কোর্তোয়া বলেন, আমি জানি না হ্যাজার্ড রিয়ালে যোগ দিতে যাচ্ছে কিনা, এও জানি না রিয়াল তাকে চায় কিনা।

বিজ্ঞাপন

রিয়ালের বেলজিয়ান গোলরক্ষক আরও জানান, ‘প্রত্যেকে নিজের সিদ্ধান্ত নিজেই নেয়। আমার কাছে সে পৃথিবীর অন্যতম সেরা খেলোয়াড় এবং একজন বন্ধু হিসেবে আমি চাইবো সে এখানে (রিয়াল মাদ্রিদ) আসুক।’

২০২০ সাল পর্যন্ত থাকা চেলসির সাথে চুক্তি শেষ হবার দিন যত এগিয়ে আসছে, রিয়ালে যোগ দেওয়ার গুঞ্জন তত বাড়ছে। চলতি মৌসুমে ২৯ লিগ ম্যাচে ১১ অ্যাসিস্ট এবং ১৩ গোল নিয়ে বেশ ভালো ফর্মেই আছেন হ্যাজার্ড। তাই অনেকেই ধারণা করছেন রোনালদোর শূণ্যতা পূরণ করতে হ্যাজার্ডের দিকেই চোখ রিয়ালের।

নিজের ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত নিয়েছেন বলে গত ফেব্রুয়ারিতে জানান চেলসি তারকা হ্যাজার্ড। তবে এখন পর্যন্ত তা প্রকাশ করেননি। এদিকে, খেলোয়াড় কেনাবেচায় দুই বছরের জন্য নিষেধাজ্ঞা ঝুলছে চেলসির উপর।

সারাবাংলা/টিএম

কোর্তোয়া হ্যাজার্ড

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর