Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাজী ক্রিকেটার্সের সহজ জয়


২ এপ্রিল ২০১৯ ১৭:১৭

চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল ২০১৯) ৪৬তম ম্যাচে মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে মুখোমুখি হয় ইমরুল কায়েসের গাজী গ্রুপ ক্রিকেটার্স এবং উত্তরা স্পোর্টিং ক্লাব। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ৪৯ রানে (ডাকওয়ার্থ লুইস মেথড) উত্তরাকে হারিয়েছে গাজী ক্রিকেটার্স। এই জয়ে আট ম্যাচের তিনটিতে জিতলো গাজী ক্রিকেটার্স। আর সমান ম্যাচে ৬টিতে হারলো উত্তরা স্পোর্টিং।

আগে ব্যাটিংয়ে নেমে গাজী ক্রিকেটার্স নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে তোলে ২৩৫ রান। উত্তরার ব্যাটিং ইনিংসের পঞ্চম ওভারে বৃষ্টি হানা দিলে ওভার কমিয়ে দলটিকে টার্গেট দেওয়া হয় ৩৩ ওভারে ১৮৮ রান। ৩১ ওভারে সবকটি উইকেট হারিয়ে উত্তরা ১৩৮ রান তোলে।

ব্যাটিংয়ে নেমে গাজী ক্রিকেটার্সের দুই ওপেনার মাইশুকুর রহমান এবং মেহেদি হাসান তুলে নেন ৮১ রান। মাইশুকুর ৭৫ বলে করেন ৪৪ রান আর মেহেদি হাসান ৮৫ বলে করেন ৪৪ রান। তিন নম্বরে নামা দলপতি ইমরুল কায়েসের ব্যাট থেকে আসে ২০ রান। শামসুর রহমান ৫৫ বলে ৫টি বাউন্ডারিতে করেন ৫১ রান। এছাড়া, রনি তালুকদার ১৮, কামরান গোলাম ১০ এবং তৌহিদ তারেক করেন ১৬ রান।

উত্তরার আবদুর রশিদ তিনটি উইকেট পান। দুটি করে উইকেট তুলে নেন আসাদুজ্জামান পায়েল, আনিসুল ইসলাম ইমন এবং শেখ হুমায়ন।

৩৩ ওভারে নতুন টার্গেট ১৮৮, উত্তরার শুরুটা হয়েছিল বেশ ভালোই। ওপেনিং জুটিতে আসে ৬২ রান। ওপেনার তানজিদ হাসান ১৬ রানে বিদায় নিলেও আরেক ওপেনার আনিসুল ইসলাম ইমন ব্যাটে ঝড় তুলেন। ২৮ বলে চারটি চার আর ৫টি ছক্কায় ফিফটি পূর্ণ করার পরের বলেই বিদায় নেন ইমন। শানাজ আহমেদ ১০, দলপতি মোহাইমেনুল খান ১, মিনহাজুল আবেদিন ৯ রান করে ফেরেন। এছাড়া, শাখির হোসেন ২৮ আর শেখ হুমায়ুন ১৫ রান করেন।

গাজী ক্রিকেটার্সের স্পিনার সঞ্জিত শাহা ৭ ওভারে ২০ রান খরচায় তুলে নেন চারটি উইকেট। দুটি করে উইকেট পান মেহেদি হাসান এবং কামরান গোলাম। কামরুল ইসলাম রাব্বি কোনো উইকেট না পেলেও একটি উইকেট পান নাসুম আহমেদ।

সারাবাংলা/এমআরপি

গাজী ক্রিকেটার্স ডিপিএল ২০১৯


বিজ্ঞাপন
সর্বশেষ

গণপরিবহনে ভাড়া নিয়ে নৈরাজ্য চলছেই
১১ সেপ্টেম্বর ২০২৪ ২১:০০

সম্পর্কিত খবর