Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গুরুতর নয় মিরাজের চোট


৭ এপ্রিল ২০১৯ ১৯:২৫

বিশ্বকাপের আগে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) খেলতে নেমে মেহেদি হাসান মিরাজ চোট পেয়েছেন। হঠাৎ চোটে পড়ে মিরাজকে মাঠ ছাড়তে দেখে বিচলিত হয়ে পড়েছিলেন অনেকেই। তবে বিসিবি চিকিৎসকরা জানিয়েছেন, মিরাজের চোট গুরুতর কিছু নয়।

রোববার (৭ এপ্রিল) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আবাহনীর হয়ে খেলতে নেমেছিলেন মিরাজ। লিজেন্ডস অব রূপগঞ্জের ইনিংসের ২৬তম ওভারে শর্ট কাভারে ফিল্ডিং করার সময় চোট পান তিনি। ডানহাতের বৃদ্ধাঙ্গুলে চোট পেয়ে মাঠ ছাড়তে হয় তাকে। মিরাজ হাতে চোট পাওয়ার সঙ্গে সঙ্গে মাঠে নেমে আসেন আবাহনীর ফিজিও। তার সঙ্গেই মাঠ ত্যাগ করেন মিরাজ। বাকি সময়টা আর ফিল্ডিং করতে মাঠে নামেননি তিনি।

বিজ্ঞাপন

পরে মিরাজ বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরীর কাছে গিয়েছিলেন। আপাতত একদিনের জন্য চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন আবাহনীর এই অফ স্পিনিং অলরাউন্ডার।

দেবাশীষ চৌধুরী জানান, ‘মিরাজের হাতের চোট খুব বেশি গুরুতর নয়। এক্স-রেও করতে হয়নি। চোটের জায়গায় ফোলা কিংবা ব্যথা নেই। আশা করি বড় ধরনের কিছু নয়। আগামীকাল আঙুলের অবস্থা কেমন থাকে সেটা বুঝে আমরা এ ব্যাপারে সিদ্ধান্ত নেব। প্রাথমিকভাবে এটাকে সাধারণ ব্যথা বলেই মনে হচ্ছে।’

সারাবাংলা/এমআরপি

আবাহনী ইনজুরি বিশ্বকাপ মিরাজ

বিজ্ঞাপন
সর্বশেষ

১০৬ রানেই গুটিয়ে গেল বাংলাদেশ
২১ অক্টোবর ২০২৪ ১৩:২৮

সম্পর্কিত খবর