Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খুঁজে পাওয়া যাচ্ছে না আশরাফুলকে!


৮ এপ্রিল ২০১৯ ১৪:৩০

গত ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) কলাবাগান ক্রীড়া চক্রের হয়ে দুর্দান্ত ব্যাট করেছিলেন মোহাম্মদ আশরাফুল। তার ব্যাট থেকে এসেছিল পাঁচটি সেঞ্চুরি। এমনকি এনসিএল, বিসিএলেও সেঞ্চুরি করেছেন। আর এই মৌসুমে সেই আশরাফুলকে খুঁজে পাওয়া যাচ্ছে না। নিজেকে প্রমাণের মঞ্চ হিসেবে বিপিএলে চিটাগং ভাইকিংসের হয়ে কিছুই করে দেখাতে পারেননি জাতীয় দলের সাবেক এই অধিনায়ক।

বিপিএলে চিটাগং ভাইকিংসের হয়ে ৩ ম্যাচে করেছেন মাত্র ২৫ রান। তার স্কোরগুলো ছিল ৩, ২২ এবং ০। সুযোগ ছিল ডিপিএলে কিছু করে দেখানোর। তাকে দলে নিয়েছিল দেশের ঐতিহ্যবাহী ক্লাব মোহামেডান। এখানেও ব্যর্থ ৩৫ ছুঁইছুঁই আশরাফুল।

বিজ্ঞাপন

ওয়ানডে ফরম্যাটের ডিপিএল শুরুর আগে এবার প্রথমবারের মতো শুরু হয়েছিল টি-টোয়েন্টি লিগ। সেখানেও ব্যাট হাতে ছিলেন ব্যর্থদের তালিকায়। মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে দুই ম্যাচ খেলে আশরাফুলের ব্যাট থেকে আসে মাত্র ২১ রান। তার মধ্যে এক ম্যাচে কোনো রানই করতে পারেননি।

সোমবার (৮ এপ্রিল) দশম রাউন্ডের ম্যাচ খেলতে নেমেছে মোহামেডান। প্রতিপক্ষ প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। সুযোগ পেয়েছিলেন আশরাফুল, ব্যাট হাতে এই ম্যাচে করেছেন ১৪ বলে ৪ রান। দশ ম্যাচের সাতটিতে খেলার সুযোগ পেয়েছেন আশরাফুল। আগের ছয়টি ম্যাচে তার ব্যাট থেকে আসে যথাক্রমে ০, ১০, ৪৪, ৪*, ২৮ এবং ৬। চলতি ডিপিএলে ৭ ম্যাচে আশরাফুল করতে পেরেছেন মাত্র ৯৬ রান।

সব মিলিয়ে চলতি বছরে ১১টি ইনিংসে ব্যাট করে সর্বোচ্চ রানের ইনিংসটি খেলেছেন ৪৪ রানের। এই এগারো ইনিংসে শূন্য রানে আউট হয়েছেন তিনবার। বিপিএলে, ডিপিএলের টি-টোয়েন্টি ফরম্যাটে আর ৫০ ওভারের ডিপিএলে একবার করে ডাক মেরেছেন আশরাফুল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

আশরাফুল ডিপিএল ২০১৯ মোহামেডান

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে ডেঙ্গুতে তরুণের মৃত্যু
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২২:১০

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর