Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গণ বিশ্ববিদ্যালয়কে চ্যাম্পিয়ন করলেন সাবিনা


১০ এপ্রিল ২০১৯ ২০:২৪

ঢাকা: জাতীয় নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন এবার বঙ্গবন্ধু আন্ত: বিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প মাতালেন। তার পায়ের ম্যাজিকে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে গণ বিশ্ববিদ্যালয়।

গণ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও ক্রীড়াবিদ হিসেবে টুর্নামেন্টে অংশ নিয়ে টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতার পুরস্কারও ভাগিয়েছেন সাবিনা। সঙ্গে বুধবার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়কে ৭-০ ব্যবধানে উড়িয়ে দেয়া ম্যাচেও পেয়েছেন সেরার পুরস্কার।

বিজ্ঞাপন

বঙ্গবন্ধু চ্যাম্পের ১৩তম দিনে বুধবার (১০ এপ্রিল) দ্বিতীয় ফাইনালে জাবিকে হারিয়ে স্বর্ণপদক নিশ্চিত করেছে গণ বিশ্ববিদ্যালয়। টুর্নামেন্টে তৃতীয় স্থান নিশ্চিত করে ব্রোঞ্জ পদক পেয়েছে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়।

ফুটবল

ফুটবল ইভেন্টে একের পর এক দর্শনীয় গোল করে এবং ফাইনালে সাবিনার দুর্দান্ত পারফরমেন্সে ৭-০ ব্যবধানের বিশাল জয় পেয়েছে গণ বিশ্ববিদ্যালয়। টুর্নামেন্টজুড়ে অসাধারণ নৈপুণ্য প্রদর্শন করে টুর্নামেন্ট সেরা হয়েছেন একই শিক্ষা প্রতিষ্ঠানের ফুটবলার খাদিজা খানম রিমা।

ম্যাচটি মাঠে বসে দেখেছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব। বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাফুফের সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ, সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ।

এসময় ক্রীড়াবিদদের হাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘অসমাপ্ত আত্মজীবনী’ বই উপহার দেন অতিথিরা।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর