Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিশ্বসেরা ব্যাটিং লাইনআপ নিয়ে ভারতের বিশ্বকাপ স্কোয়াড


১৫ এপ্রিল ২০১৯ ১৬:০৪

ভারতের ব্যাটিং লাইনআপ নিঃসন্দেহে বিশ্বসেরা। কিন্তু এই ব্যাটিং লাইনআপে চার নম্বর ব্যাটসম্যানটি কে হবে, সেটা নিয়েই ছিল যত আগ্রহ। এই পজিশনের জন্য প্রতিযোগিতাটা ছিল আম্বাতি রাইডু, ঋষভ পন্ত, বিজয় শংকর, অজিঙ্কা রাহানে, মনীশ পান্ডে, দিনেশ কার্তিকের মাঝে। তবে, উইকেটরক্ষক ব্যাটসম্যান দিনেশ কার্তিক, তরুণ অলরাউন্ডার বিজয় শংকরের ভাগ্যেই শিকেটা ছিঁড়লো।

৫ জুন দক্ষিণ আফ্রিকার ম্যাচ দিয়ে শুরু হবে দুবারের চ্যাম্পিয়ন ভারতের বিশ্বকাপ। তার আগে বাংলাদেশের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচে খেলবে টিম ইন্ডিয়া।

বিজ্ঞাপন

তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত, মিডলঅর্ডার ব্যাটসম্যান আম্বাতি রাইডুরা জায়গা পাননি বিশ্বকাপের স্কোয়াডে। পেস বোলিংয়ের ভার থাকবে ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ শামিদের উপর। স্পিনিং অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা জায়গা করে নিয়েছেন স্কোয়াডে। রাখা হয়নি রবীচন্দ্রন অশ্বিনকে।

এবারের আইপিএলে লোকেশ রাহুল চারটি পঞ্চাশোর্ধ্ব ইনিংস খেলে জায়গা করে নিয়েছেন। চার ইনিংসের দুটি আবার সত্তর পেরোনো, আছে একটি সেঞ্চুরি।

ভারতের বিশ্বকাপ স্কোয়াড:
বিরাট কোহলি (অধিনায়ক), মহেন্দ্র সিং ধোনি, রোহিত শর্মা, শিখর ধাওয়ান, হারদিক পান্ডিয়া, যুভেন্দ্র চাহাল, জাসপ্রিত বুমরাহ, বিজয় শংকর, কেদার যাদব, ভুবনেশ্বর কুমার, কুলদীপ যাদব, মোহাম্মদ শামি, লোকেশ রাহুল, দিনেশ কার্তিক এবং রবীন্দ্র জাদেজা।

সারাবাংলা/এমআরপি

** স্মিথ-ওয়ার্নারকে নিয়েই অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দল ঘোষণা

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ বিশ্বকাপ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর