Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আক্রমণ বাড়াতে সাইফ শিবিরে দুই বিদেশি ফুটবলার


২১ এপ্রিল ২০১৯ ১৯:৫৪

ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম পর্ব শেষ হয়েছে শনিবার। দ্বিতীয় লেগের জন্য নতুন খেলোয়াড়দের নিবন্ধন করার উইন্ডো শুরু হয়েছে আনুষ্ঠানিকভাবে। এক দিনের মাথায় চমক দেখিয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব। দলে ভিড়িয়েছে দুই ফুটবলারকে।

রবিবার নতুন দুই ফুটবলারের সঙ্গে চুক্তি সেড়ে ফেলেছে সাইফ স্পোর্টিং ক্লাব। তাদের একজন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড আল্লেসান্দ্রো পাডোভানি সেলিন আরেকজন উজবেকিস্তানের মিডফিল্ডার ওটাবেক জকিরভ।

বিজ্ঞাপন

আজ ক্লাবের প্রধান কার্যালয়ে এই দুই ফুটবলারকে চুক্তি করানোর সময় উপস্থিত ছিলেন ক্লাবের ব্যবস্থাপনা পরিচালক মো. নাসির উদ্দিন চৌধুরী ও প্রধান কোচ জোনাথন ম্যাকেন্সট্রি।

কানাডিয়ান কর্দোবা যাওয়ার পর থেকেই বিদেশি খেলোয়াড়ের সন্ধান করছিলো সাইফরা। রক্ষণের শক্তি বাড়াতে রুয়ান্ডার জাতীয় দলের ডিফেন্ডার এমিরি বায়েসেঙ্গের সঙ্গে জানুয়ারিতেই চুক্তি সেড়েছে ক্লাব। এর মধ্যে জোনাথন কর্দোবা ও কোরিয়ান পার্ক সিউং দল থেকে ছিটকে গেলে নতুন আরও দুই ফুটবলারের খোঁজ করছিলো ক্লাব। দলে কলম্বিয়ান ড্যানিয়ে আন্দ্রেস ও রাশিয়ান ড্যানিশ বলশাকভের সঙ্গে নতুন যোগ হচ্ছেন সেলিন ও ওটাবেক।

সাইফ

শেষ ম্যাচে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে ২-০ গোলে হারিয়ে প্রথম লেগের পয়েন্ট টেবিলের চারে অবস্থান করছে সাইফ স্পোর্টিং ক্লাব। ১২ ম্যাচে ২৩ পয়েন্ট তাদের। এখন লীগের মধ্যবর্তী সময়ে নতুন দুই ফুটবলারকে দলে ভেড়িয়ে আক্রমাণ ভাগকে শক্তিশালী করতে চায় ক্লাবটি।

ক্লাবের ব্যবস্থাপনা পরিচালক মো. নাসির উদ্দিন চৌধুরী সারাবাংলাকে জানান, ‘আমরা দু’জন বিদেশি নিয়েই অনেকটা মৌসুম খেলেছি। তারপরেও ভালো অবস্থানে আছি। আমাদের দলে আক্রমণভাগে কোনও বিদেশি ফুটবলার নেই। কর্দোবা আগেই চলে গেছেন। আমরা তাই মাঝমাঠ ও আক্রমণভাগে একজন করে ফুটবলার নিয়েছি। ফরমেশন একই থাকবে। আমরা শীর্ষ তিনের মধ্যে থাকতে চাই।’

সারাবাংলা/জেএইচ

আরও পড়ুন

সাইফ শিবিরে আরও দুই বিদেশি

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ব্রাজিলিয়ান ফরোয়ার্ড সাইফ শিবির

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর