Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পেরেজের পদত্যাগ চাইছেন রিয়ালের সমর্থকরা


২৭ এপ্রিল ২০১৯ ১৮:০৭

গেতাফের বিপক্ষে গোলশূণ্য ড্র করে সন্তুষ্ট থাকতে হয়েছে রিয়াল মাদ্রিদকে। বৃহস্পতিবার গেতাফের আতিথ্য নেয় জিদান শিষ্যরা। ব্যর্থতার বেড়াজাল থেকে যেন বেরই হতে পারছে না গ্যালাক্টিকোরা। তাতে দলটির সমর্থকরাও বেশ ক্ষুব্ধ। ভক্ত-সমর্থকরা এর দায় দিয়েছেন ক্লাবের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজের ঘাড়ে।

গেতাফের বিপক্ষে ম্যাচের পর সমর্থকরা ব্যানার নিয়ে ক্লাবের সামনে বিক্ষোভ করেছেন। ব্যানারে বিভিন্ন অভিযোগ লেখা ছিল। এ সময় তারা রিয়ালের সভাপতি পেরেজকে পদত্যাগ করার অনুরোধ করেন। যত দ্রুত সম্ভব পেরেজকে ক্লাব ছেড়ে চলে যাওয়ার কথাও বলেন রিয়াল সমর্থকরা।

বিজ্ঞাপন

চলতি মৌসুমে একের পর এক কোচ বদলেছেন পেরেজ। গত মৌসুমে দলের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর চলে যাওয়ার পেছনেও পেরেজকে দায়ী করা হচ্ছে। দলে রোনালদোর জায়গা পূরণে বিশ্বমানের কোনো খেলোয়াড় না আনার ব্যর্থতারও দায় দেয়া হচ্ছে পেরেজকে। লা লিগায় শিরোপা হাতছাড়া, কোপা দেল রে এবং চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে পড়ার দায়টাও পেরেজের ঘাড়ে ফেলছেন সমর্থকরা। এই মৌসুমে পেরেজের দলটির কোনো শিরোপা জেতার সম্ভাবনা একেবারেই নেই।

গেতাফের বিপক্ষে ম্যাচে ইনজুরিতে থাকায় অধিনায়ক সার্জিও রামোস আর বিশ্রামে থাকা টনি ক্রুস ও লুকা মদ্রিচকে ছাড়াই একাদশ সাজান দ্বিতীয় মেয়াদে কোচের দায়িত্ব নেওয়া জিনেদিন জিদান। আর সেই সাথে যেন নিজেদের হারিয়েই ফেলে লস ব্ল্যাঙ্কোসরা।

আগের ম্যাচে হ্যাটট্রিক করা করিম বেনজেমা আর গ্যারেথ বেলকে নিয়ে সাজানো আক্রমণ ভাগ ব্যর্থ হয় বল জালে জড়াতে। দারুণ কিছু সুযোগ তৈরি করলেও গেতাফে গোলকিপার ডেভিড সোরিয়ার অসাধারণ পারফর্মে গোলবঞ্চিত হয় রিয়াল শিবির। চ্যাম্পিয়ন্স লিগের জায়গা ধরে রাখতে শেষ ৪ ম্যাচে রিয়ালকে অর্জন করতে হবে ৩ পয়েন্ট।

বিজ্ঞাপন

এদিকে, লিগ লিডার বার্সার লিগ জিততে আর প্রয়োজন মাত্র ২ পয়েন্ট। বার্সার সংগ্রহ ৮০ পয়েন্ট আর দ্বিতীয় স্থানে অ্যাটলেটিকোর সংগ্রহ ৭১। রিয়ালের ঝুলিতে আছে ৬৫ পয়েন্ট। তাদের পরের প্রতিপক্ষ রায়ো ভায়েকানো।

সারাবাংলা/এমআরপি/এসএস

** গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিতে বাংলাদেশ

পদত্যাগ প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ রিয়াল মাদ্রিদ

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর