Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চলেই গেলেন বিকেএসপির সেই শিক্ষার্থী


৮ মে ২০১৯ ১৮:১৫

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বিকেএসপির দশম শ্রেণির নিয়মিত প্রশিক্ষণার্থী মো. মাহবুবে এলাহী না ফেরার দেশে চলে গেছেন। বাস্কেটবল নিয়ে এগিয়ে যাওয়ার স্বপ্ন দেখতে থাকা মাহবুবে এলাহী ঢাকা মেডিকেল হাসপাতালের বার্ণ ইউনিটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ………… রাজিউন)। তার দুর্ঘটনার বিষয়টি দেশের গণমাধ্যমে বেশ আলোচিত ছিল।

বিকেএসপির বাস্কেটবল বিভাগের এই শিক্ষার্থী ছাত্রাবাসের বাথরুমে অসুস্থ (জ্বর) অবস্থায় গোসল করতে গেলে ভুলক্রমে গরম পানির ঝরনা ছাড়লে তার শরীর ঝলসে যায়। সাথে সাথে তাকে ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছিল। চিকিৎসকরা তার শরীরের ৪০ শতাংশ ঝলসে যাওয়ায় তাকে আইসিইউতে রেখে চিকিৎসা চালিয়ে আসছিলেন।

বিকেএসপি কর্তৃপক্ষ তার উন্নত চিকিৎসার জন্য ব্যাংকক পাঠানোর প্রস্তুতি নিলেও মাহবুব শেষ পর্যন্ত ২১ দিন ধরে মৃত্যুর সাথে লড়াই করে না ফেরার দেশে চলে যান।

বিকেএসপিতে বুধবার (৮ মে) দুপুরে নামাজের জানাজা শেষে মাহবুবে এলাহীর লাশ তার গ্রামের বাড়ি রংপুরে নিয়ে যাওয়া হয়। তার অকাল মৃত্যুতে বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ রাশীদুল হাসান বিকেএসপি পরিবারের পক্ষ থেকে মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। মাহবুবে এলাহী তার মা-বাবার একমাত্র সন্তান।

সারাবাংলা/এমআরপি

বাস্কেটবল বিকেএসপি শিক্ষার্থী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর