Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইনজুরিতে কোপায় খেলার স্বপ্ন শেষ নেইমারের


৬ জুন ২০১৯ ১২:৫০

বিপদ যেন নেইমারের পিছুই ছাড়ছে না। এবারেরর মৌসুমের বেশিরভাগ সময়ই ইনজুরির কারণে কাটিয়েছেন মাঠের বাইরে। সুস্থ হয়ে ফিরে এসেছেন ব্রাজিলের কোপার স্কোয়াডে। তবে কোপার পূর্বে প্রস্তুতি ম্যাচে ইনজুরিতে পড়ে এবার ছিটকে গেলেন টুর্নামেন্ট থেকেই।

কিছুদিন আগেই সমালোচিত হয়েছেন ধর্ষণের অভিযোগে। যদিও পরে সে অভিযোগকারী নারী অভিযোগ তুলে নিয়েছেন। এর আগে ফ্রেঞ্চ কাপের ফাইনালে হেরে সমর্থককে ঘুষি মেরে নিষেধাজ্ঞায় পড়েন এই ব্রাজিলিয়ান তারকা ফুটবলার।

বিজ্ঞাপন

তবে এত কিছুর পরেও ব্রাজিল জাতীয় দলের প্রধান ভরসা সেই নেইমারেই। তাই তো ঘরের মাঠে ২০১৯ সালের কোপা আমেরিকা জয়ের জন্য তাকে ঘিরেই ছক আঁকা হয়েছিল কোচ তিতের।

তবে কোচের সেই ছক এখন ছুঁড়ে ফেলে দেওয়া ছাড়া আর উপায় রইলো না। কারণ কাতারের বিপক্ষে প্রীতি ম্যাচে আবারও ইনজুরিতে পড়েন নেইমার। পুরাতন সেই পায়ের গোড়ালির ইনজুরি ভোগাচ্ছে নেইমারকে।

কাতারের বিপক্ষে ম্যাচের ২১ মিনিটে কাতারের ডিফেন্ডারের কড়া ট্যাকেলে পড়ে যান নেইমার। আর তখনই নেইমার বুঝতে পারেন আবারও একই ইনজুরিতে পড়েছেন তিনি। কান্নায় তাই ভেঙে পড়েন এই ব্রাজিলিয়ান।

ইনজুরিতে পড়ার পরেই তাকে তুলে নেওয়া হয় মাঠ থেকে। এরপর নিয়ে যাওয়া হয় পরীক্ষা নিরীক্ষার জন্য। পরীক্ষার ফলাফল হাতে আসলে ডাক্তাররা জানান কোপা আমেরিকার আগে সুস্থ হতে পারবেন না নেইমার।

তাই তো ঘরের মাঠে কোপা আমেরিকায় খেলাটা স্বপ্নই রয়ে গেল নেইমারের। আগামী ১৪ জুন থেকে শুরু হচ্ছে কোপা আমেরিকার এবারের আসর।

সারাবাংলা/এসএস

ইনজুরি কোপা আমেরিকা কোপা আমেরিকা ব্রাজিল নেইমার জুনিয়র ফুটবল ব্রাজিল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর