Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘ভুলে যাবেন না আমরা টাইগার’


৮ জুন ২০১৯ ১৮:৩২

বিশ্বকাপে ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচটিকে সামনে রেখে বেশ ফুরফুরে মেজাজেই স্টেডিয়ামে এসেছিলেন বাংলাদেশের সমর্থকেরা। লাল-সবুজ পতাকা হাতে, জার্সি গায়ে স্বপ্তাতুর চোখে ম্যাচের শুরু থেকেই উল্লাস, উচ্ছ্বাসে মাতিয়ে রেখেছিলে সোফিয়া গার্ডেন্সের গ্যালারি। কিন্তু দুই ইংলিশ ওপেনার জনি বেয়ারস্টো ও জেসন রয়’র উড়ন্ত শুরুতে সেই উল্লাস, উচ্ছাস গ্যালারি ছেড়ে নির্বাসনে গিয়েছিল। যা ফিরে এল মাশরাফি বিন মুর্ত্তজার কল্যাণে।

বিজ্ঞাপন

ইনিংসের ২০তম ওভারে এই টাইগার পেসার সেট ব্যাটসম্যান জনি বেয়ারস্টোকে ৫১ রানে কাভার অঞ্চলে মেহেদি হাসান মিরাজের হাতে তুল দিয়ে উন্মাতাল করে তুললেন লাল সবুজের গ্যালারি। এ যেন ঊষর মরুর বুকে বহু প্রতিক্ষীত বৃষ্টির ছোঁয়া। যাতে উল্লাসের পাশাপাশি সতেজতাও ফিরেছে লাল সবুজের ভক্তকুলের শুষ্ক হৃদয়ে।

আর সেই সতেজ চিত্ত তাদের স্বপ্নকেও চড়া করে তুলেছে। ইংল্যান্ডের ইনিংসের বর্তমান চিত্র বলছে বড় ধরনের দুর্ঘটনার শিকার না হলে ৫০ ওভারে তাদের সংগ্রহ গিয়ে দাঁড়াবে ৩৫০ এ। যা টপকাতে হলে ইতিহাসই রচনা করতে হবে স্টিভ রোডসের শিষ্যদের। কেননা এত রান টপকে জয়ের উপলক্ষ্য বিগত দিনগুলোতে এনে দিতে পারেননি সাকিব- তামিমরা।

কিন্তু আশাবাদী বাংলাদেশ দলের সমর্থকেরা বলছেন, পারবে বাংলাদেশ। ওপেনিংয়ে তামিম-সৌম্য জুটি ভাল একটি শুরু এনে দিতে পারলে ইংল্যান্ডের বোলিং লাইন ছাড়া হয়ে যাবে। ‘ভুলে যাবেন না আমরা টাইগার। যত রানই হোক আমরা তাড়া করব। এখানকার বাউন্ডারি ছোট। যে কোন লক্ষ্যই তাড়া করা সম্ভব। ওরা ভাল শুরু করেছে, ভাল রান করেছে তাতে কি? আমাদের তামিম, সৌম্যও ভাল শুরু করবে দেখবেন। এতে করে সাড়ে ৩শ রান হলেও আমরা টপকে যাব।’

বিজ্ঞাপন

এমন বুকভরা আশা ও চোখ ভরা স্বপ্ন নিয়ে প্রিয় বাংলাদেশের খেলা দেখতে আজ সোফিয়া গার্ডেন্সে ভীড় জমিয়েছেন বাংলাদেশ ক্রিকেটের হাজারো সমর্থকেরা। দেখা যাক না ভক্তকূলের প্রত্যাশা কতখানি পূরণ করতে সক্ষম হন মাশরাফি-সাকিবরা।

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

সারাবাংলা/এমআরএফ/জেএইচ

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর