Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টানা দুই ম্যাচে বাঙ্গুরার হ্যাটট্রিক, নোফেলের রোমাঞ্চকর জয়


৪ জুলাই ২০১৯ ২০:৩২

ঢাকা: রহমতগঞ্জকে ৫ গোলে স্বাদ দিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগে চমক দেয়া নোফেল স্পোর্টিং ক্লাব তাদের ম্যাজিক ধরে রেখেছে আজকের ম্যাচেও। টিম বিজেএমসিকেও রোমাঞ্চকরভাবে হারিয়েছে নোয়াখালিতে। টানা দুই জয়ে বিপিএলের পয়েন্ট টেবিলেও সুবিধাজনক স্থানে উঠে এসেছে নবাগত দলটি।

টানা দুই ম্যাচে হ্যাটট্রিক করে দলকে বড় জয় উপহার দিয়েছে গিনির ইসমাইল বাঙ্গুরা। তার হ্যাটট্রিক ম্যাজিকেই আজ বৃহস্পতিবার (৪ জুলাই) শহীদ ভুলু স্টেডিয়ামে নোয়াখালি ডার্বি জিতে নিয়েছে নোফেল শিবির।

বিজ্ঞাপন

এর আগে বিপিএলের প্রথম লেগে টিম বিজেএমসির সঙ্গে ০-০ ব্যবধানে ড্র করেছিল নোফেল।

এবার ঘরোয়া ফুটবলের দ্বিতীয় পর্বে যেন অচেনা নোফেলকেই দেখছে ফুটবল সমর্থকরা। আগের ম্যাচে রহমতগঞ্জকে ৫-২ ব্যবধানে উড়িয়ে দিয়ে এবার টিম বিজেএমসিকে তারা রোমাঞ্চকরভাবে ৪-৩ ব্যবধানে হারিয়েছে খন্দকার আশরাফুল ইসলাম-বাঙ্গুরারা।

ম্যাচের ১৭ মিনিটে লিড নেয় নোফেল। খন্দকার আশরাফুল ইসলামের চিপ পাস থেকে বাঙ্গুরার দুর্দান্ত ভলি শট জাল খুঁজে নেয়। তার সাত মিনিট পরেই ব্যবধান দ্বিগুণ করে নোফেল। এবারও গোলদাতার নাম এক বাঙ্গুরা। কামরুল হাসানের কর্নার থেকে উড়ন্ত বলটাকে মাথায় ছুঁয়ে বল জালে ফেলেন বাঙ্গুরা।

৩৫ মিনিটেই নিজের দ্বিতীয় হ্যাটট্রিকটি তুলে ফেলেন বাঙ্গুরা। এবার কামরুল হাসানের কর্নার কিক থেকে যেন একইভাবে হেড করে বল পাঠিয়ে দেন জালে। প্রথমার্ধেই যেন জয়ের রচনা লিখে ফেলতে চেয়েছিল নোফেল।

কিন্তু দ্বিতীয়ার্ধে ম্যাচের প্রতিদ্বন্দ্বিতা বাড়িয়ে ফিরে আসে টিম বিজেএমসি। আগের ম্যাচে ঢাকা আবাহনীকে কষ্ট দেয়া বিজেএমসিকে এ ম্যাচে ফেরান ওটাবেক। ৫৩ মিনিটে কর্নার থেকে গোল করেন ওটাবেক (৩-১)। ৫৬ মিনিটেই এবার আশরাফুলের গোলে হালি পূরণ করে নোফেল। অবশ্য ব্যবধান কমাতেও দেরি করেনি বিজেএমসি। ৭৪ মিনিটে চিপ ফ্রিকিকে দুর্দান্ত গোল করেন ওটাবেক (৪-২)। ম্যাচের রোমাঞ্চটা ফিরে আসে ম্যাচের যোগ করা সময়ে নোফেলের ফুটবলার কিংসলের আত্মঘাতী গোলে ব্যবধান ৪-৩ করে ফেলে বিজেএমসি।

বিজ্ঞাপন

এই ব্যবধানেই ম্যাচের ফল আসে। এ জয়ে বিপিএলের পয়েন্ট টেবিলের নয়ে উঠে আসে নোফেল। ১৮ ম্যাচে মাত্র এক জয় ও ১০ হারে ৮ পয়েন্ট নিয়ে সবার নিচে টিম বিজেএমসি।

সারাবাংলা/জেএইচ

টিম বিজেএমসি নোফেল স্পোর্টিং ক্লাব বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর