Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘মোহাম্মদ আমিরকে দেখে খেললেই হবে’


৫ জুলাই ২০১৯ ২০:২০

চলতি বিশ্বকাপে উড়ন্ত ফর্মে পাক পেসার মোহাম্মদ আমির। পেস ও সুইং ভেলকিতে ৮ ম্যাচ থেকে তুলে নিয়েছেন ১৬ উইকেট। যা তাকে জায়গা করে দিয়েছে সেরা বোলারদের তালিকায় পাঁচে। সেই আমিরের বলকে দেখে শুনে খেললেই নাকি ৩১৬ রান তাড়া অসম্ভব হবে না।

শুক্রবার (৫ জুলাই) লর্ডসে বিশ্বকাপে বাংলাদেশ ও পাকিস্তানের ম্যাচের ইনিংস বিরতিতে এই পরামর্শ দিলেন টাইগার সমর্থকেরা।

মোহাম্মদ মাসুদ নামের এক প্রবাসী টাইগার ভক্ত সারাবাংলার সঙ্গে একান্তে আলাপ কালে এ পরামর্শ দেন। তিনি বলেন-মোহাম্মদ আমিরকে দেখে খেলতে হবে। কারণ সে পাকিস্তানের সেরা বোলার।

শাহিন রেজা নামের আরেক ভক্তের মতে, এই ম্যাচ জিততে বাংলাদেশের ওপেনিং জুটিকে একটি বড় সংগ্রহ এনে দিতে হবে। এরপর টপ ও মিডল অর্ডারের একজন করে খেললেই কেল্লাফতে।

তার ভাষ্যমতে, আমাদের ব্যাটসম্যানরা ফর্মে আছে। তাদের ভেতর থেকে তিন, চারজন জন ভাল করলে সম্ভব। সবাইকে দায়িত্ব নিয়ে খেলতে হবে। একটি পরিকল্পনা থাকলে অসম্ভব কিছুই না। ওপেনিং জুটিতে যদি ৮০-১০০ রান এনে দিতে পারে তাহলে সম্ভব।

বিশ্বকাপে লর্ডসে এই মুহূর্তে লড়ছে বাংলাদেশ ও পাকিস্তান। যা দিয়ে বিশ্বমঞ্চের এবারের মিশন শেষ করবে স্টিভ রোডস শিষ্যরা। ৮ ম্যাচে ৩ জয়, ৪ হার ও একটিতে পয়েন্ট ভাগাভাগি করে পয়েন্ট টেবিলের সাতে মাশরাফি অ্যান্ড কোং।

এই রিপোর্ট লেখা পর্যন্ত আমির তুলে নিয়েছেন সৌম্য সরকারকে। ২২ রানে আমিরের বলে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরেছেন সৌম্য।

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/জেএইচ

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ মোহাম্মদ আমির

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর