Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গ্রিজম্যান জানালেন কেন নেইমারের আসাটা কঠিন


২২ জুলাই ২০১৯ ১৬:০৯

দ্বিতীয় মেয়াদে বার্সেলোনায় আসার আগ্রহ জানিয়েছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। এরই মধ্যে অ্যাটাকিং পজিশনে বার্সা নিয়ে এসেছে বিশ্বকাপ জয়ী ফরাসি তারকা অ্যান্তোনিও গ্রিজম্যানকে। অ্যাতলেতিকো থেকে আসা এই ফরোয়ার্ড জানালেন, পিএসজি থেকে বার্সার আক্রমণভাগে আসাটা নেইমারের জন্য কঠিন।

লা লিগার বর্তমান চ্যাম্পিয়ন বার্সায় নাম লেখানো গ্রিজম্যান তার ব্যাখ্যা দিয়েছেন। ফরাসি এই তারকা জানান, নতুন মৌসুমে দল গোছানো নিয়ে আমাদের পরিকল্পনা হয়ে গেছে। নেইমারের এখানে আসাটা কঠিন। কারণ এই মুহূর্তে সে অনেক রকমের ইনজুরিতে। কোনো সন্দেহ নেই নেইমার সেরা ফুটবলারদের একজন। নিজেকে সে অনন্য এক উচ্চতায় নিয়ে গেছে। তারপরও বলবো বার্সায় আসাটা তার জন্য আপাতত কঠিন এক মিশন।

বার্সার আক্রমণভাগে মেসির সঙ্গে থাকেন লুইস সুয়ারেজ। পাঁচবারের ব্যালন ডি অর জয়ী আর্জেন্টিনার তারকা মেসির পাশে থেকে উরুগুইয়ান সুয়ারেজ সবশেষ মৌসুমগুলোতে স্কোর করতে অবদান রাখছেন। কাতালান ক্লাবটিতে নতুন করে নাম লিখিয়েছেন গ্রিজম্যান। আক্রমণভাগে মেসি-সুয়ারেজদের সঙ্গে এবার দেখা যাবে তাকে। নেইমার চলে যাওয়ার পর যেখানে ধুঁকতে হয়েছিল বার্সাকে, সেই জায়গাটি পূরণ করতে স্প্যানিশ ক্লাবটি এবার নিয়ে এসেছে ফরাসি তারকাকে।

নিজের ব্যাখ্যায় গ্রিজম্যান ব্যাপারটি আরও খোলাসা করেছেন এভাবে, নতুন মৌসুমের জন্য আমাদের পরিকল্পনায় উসমান দেম্বেলে, ফিলিপ কুতিনহো এবং ম্যালকমরা আছে। তারা আমাদের গুরুত্বপূর্ণ সদস্য। তাদের নিয়েই ক্লাব আরও অর্জনের দিকে এগিয়ে যেতে চায়। মেসি-সুয়ারেজরা আক্রমণভাগের বড় ভরসার নাম। তাদের সঙ্গে যোগ দিয়ে আমি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে চাই। যতটা সম্ভব দলকে সাহায্য করতে এবং মাঠে সতীর্থদের সঙ্গে পুরো মৌসুমটা উপভোগ করতে চাই।

সারাবাংলা/এমআরপি

গ্রিজম্যান নেইমার বার্সা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর