Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ধর্ষণের অভিযোগ থেকে মুক্তি পেলেন রোনালদো


২৩ জুলাই ২০১৯ ১১:৫১

যুক্তরাষ্ট্রের মায়োরগা নামের এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছিল পর্তুগিজ তারকা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদোর বিরুদ্ধে। তবে এবার সেই অভিযোগ থেকে মুক্তি পেলে এই তারকা। ২০০৯ সালে ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ তুলেছিলেন যুক্তরাষ্ট্রের এক নারী। যার নাম সে সময় প্রকাশ না পেলেও পরে সামনে এসেছিলেন সেই নারী। জার্মান সংবাদমাধ্যম ডার স্পেইগেল ২০১৭ সালে সেটি জনসম্মুখে আনে।

তবে এক বছর পর আবারো সমালোচিত সেই ঘটনা নিয়ে তোলপাড় হয় ফুটবল বিশ্বে। মার্কিন সেই নারীর অভিযোগে আবারও রোনালদোর বিরুদ্ধে অনুসন্ধান চালায় মার্কিন আইন প্রয়োগকারী প্রশাসন। তবে এবার সেই দায় থেকে মুক্তি পেলেন রোনালদো। মার্কিন আইনজীবী জানিয়েছেন, ‘রোনালদোর বিরুদ্ধে এমন কোনো অভিযোগ প্রমাণ হয়নি। তাই রোনালদোর বিরুদ্ধে আইনি কোনো ব্যবস্থা সম্ভব হবে না।’

২০০৯ সালে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার মুহূর্তে যুক্তরাষ্ট্রে ছুটি কাটাচ্ছিলেন রোনালদো। লাস ভেগাসে ২০০৯ সালে ১২ জুন এক নৈশ ক্লাবে দেখা হওয়ার পর পরদিন পামস ক্যাসিনো রিসোর্টে এক পার্টিতে মায়োরগাকে ডেকে আনেন রোনালদো। আর সেখানেই দুইজনের সম্মতিতেই ঘটেছিল ঘটনা। তবে পরবর্তীতে মায়োরগা জানায় রোনালদো তাকে জোর করেছে।

শেষ পর্যন্ত মার্কিন আইনজীবীরা রোনালদোর বিপক্ষে কোনো প্রমাণ জোগাড় করতে পারেনি। আর তাই তো রোনালদো নিজেকে নির্দোষ বলতেই পারেন এখন।

আরও পড়ুন: রিয়ালের হয়ে খেলতে অস্বীকৃতি জানিয়েছিলেন বেল

সারাবাংলা/এসএস

ক্রিস্টিয়ানো রোনালদো ধর্ষণের অভিযোগ নির্দোষ মায়োরগা মার্কিন নারী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর