Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কুতিনহো বায়ার্নে, সুয়ারেজ-দেম্বেলের ইনজুরি, বার্সার বেহাল অবস্থা


২০ আগস্ট ২০১৯ ১১:০১

স্প্যানিশ লা লিগার মৌসুম শুরু হয়েছে ১৭ আগস্ট অ্যাতলেটিক ক্লাব বিলবাও আর বার্সেলোনার মধ্যকার ম্যাচ দিয়ে। আর হেরেই মৌসুম শুরু বর্তমান চ্যাম্পিয়নদের। ইনজুরির কারণে এই ম্যাচ খেলেননি লিওনেল মেসি। আর ম্যাচের ৩৭ মিনিটের মধ্যেই ইনজুরিতে পড়ে মাঠের বাইরে, এবার সুয়ারেজের সাথে যোগ দিলেন ওসমান দেম্বেলেও।

সোমবার (১৯ আগস্ট) অফিসিয়াল বার্তায় বার্সেলোনা কর্তৃপক্ষ জানায়, ইনজুরিতে পড়ে কমপক্ষে পাঁচ সপ্তাহ মাঠের বাইরে চলে গেছেন এই ফ্রেঞ্চ ফরোয়ার্ড। আর খেলতে পারবেন না বার্সার পরবর্তী পাঁচ ম্যাচ। কেবল দেম্বেলেই নয়, আগামী তিন ম্যাচ খেলবেন না উরুগুয়ের তারকা স্ট্রাইকার লুইস সুয়ারেজও।

বার্সার আক্রমণভাগে তাই তো কেবল রইলো লিওনেল মেসি আর অ্যান্তোনি গ্রিজমান। কারণ? ব্রাজিলিয়ান তারকা ফিলিপ কুতিনহো যে মাত্র ৮.৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে এক বছরের ধারে বায়ার্ন মিউনিখে পাড়ি জমিয়েছেন। তবে বার্সার আক্রমণ ভাগ সামলাবে কে? সব দায়িত্ব বরাবরের মতো কাঁধে তুলে নিতে হবে লিওনেল মেসিকেই।

মেসিকে ছাড়া মৌসুমের প্রথম ম্যাচেই হেরেছে বার্সা। নয় বছর পর এই প্রথম মৌসুমের উদ্বোধনী ম্যাচে হারের মুখ দেখলো কাতালানরা। পরের ম্যাচ ২৬ আগস্ট রিয়াল বেতিসের বিপক্ষে। আর এই ম্যাচেই ফিরছেন মেসি।

তবে আক্রমণভাগে নেই পর্যাপ্ত সেনা, যেখানে মৌসুমের শুরুর আগেই গুঞ্জন সবার থেকে সেরা বার্সেলোনার আক্রমণভাগ। ঠিক সেখানেই এবার সেনার সঙ্কটে কোচ আর্নেস্টো ভালভার্দে। আর দলবদলের সময়ে জানা গেল আবারও বার্সায় ফিরছেন নেইমার। তবে তা এখনও কেবল গুঞ্জনই, এরই মধ্যে বার্সেলোনার করা দুইটি অফার প্রত্যাখ্যান করেছে পিএসজি।

আরও পড়ুন: পেনাল্টি মিসের খেসারত দিল ম্যানইউ

ইনজুরি ওসমান দেম্বেলে ফিলিপ কুতিনহো বার্সেলোনা মেসি ফিরছেন লুইস সুয়ারেজ স্প্যানিশ লা লিগা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর