Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নতুন ফিজিও নিয়োগ দিলো বিসিবি


২৭ আগস্ট ২০১৯ ২২:৫৭

সাবেক ফিজিও তিহান চন্দ্রমোহনের উত্তরসূরি নিয়োগ দিলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মাশরাফি-সাকিবদের ইনজুরি ব্যবস্থাপনার জন্য ইতালিয়ান বংশোদ্ভূত দক্ষিণ আফ্রিকান জুলিয়ান কালোফাতোর নিয়োগ চূড়ান্ত করেছে লাল সবুজের ক্রিকেটের সর্বোচ্চ এই সংস্থাটি।

সোমবার (২৭ আগস্ট) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জুলিয়ানের নিয়োগের বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।আগামী দুই বছরের জন্য বিসিবির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন ৪০ বছর বয়সী এই প্রোটিয়া ফিজিও।

বিসিবি সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন এক বিবৃতিতে জুলিয়ানের ভূয়সী প্রশংসা করে বলেন, ‘আমরা আশা করছি, জুলিয়ান এদেশের ক্রীড়াঙ্গনে তার অভিজ্ঞতার ঝাঁপি খুলে দেবেন। এবং বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ইনজুরি ব্যবস্থাপনায় নতুন মাত্রা যোগ করবেন।’

বাংলাদেশে আসার আগে জুলিয়ান ইংল্যান্ডের গ্লস্টারশায়ার,ডার্বিশায়ার কাউন্টি ক্লাব ও দক্ষিণ আফ্রিকার ওয়েস্টার্ন প্রভিন্স কেপ কোবরাস ক্লাবে ফিজিওর দায়িত্ব পালন করেছেন। আফগানিস্তানের বিপক্ষে এক ম্যাচ সিরিজের টেস্টের আগে তার টাইগার দলে যোগ দেওয়ার কথা রয়েছে।

জুলিয়ান কালোফাতোর নিয়োগের মধ্য দিয়ে জাতীয় ক্রিকেট দলে দক্ষিণ আফ্রিকান স্টাফের সংখ্যা গিয়ে দাঁড়ালো পাঁচে।পুরনোদের মধ্যে আছেন ব্যাটিং কোচ নেইল ম্যাকেঞ্জি ও ফিল্ডিং কোচ রায়ান কুক। সদ্য নিয়োগ পাওয়া অপর দুইজন হলেন হেড কোচ রাসেল ডোমিঙ্গো ও পেস বোলিং কোচ শার্ল ল্যাঙ্গাভেল্ট।

জুলিয়ান কালোফাতো টপ নিউজ নতুন ফিজিও বিসিবি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর