Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মেসি-সুয়ারেজ ফিরেছেন, তবে…


১২ সেপ্টেম্বর ২০১৯ ১৯:২৮

বার্সেলোনার ইনজুরি লিস্টে মেসি ছাড়াও ছিলেন লুইস সুয়ারেজ। এরই মধ্যে নিজের ইনজুরি থেকে বেশ সেরে উঠেছেন উরুগুইয়ান তারকা সুয়ারেজ। বার্সার ঘরের মাঠ ক্যাম্প ন্যুতে শনিবার লা লিগার ম্যাচে নামবে ভ্যালেন্সিয়া। এই ম্যাচকে সামনে রেখে বার্সা সতীর্থদের সঙ্গে অনুশীলনে যোগ দিয়েছেন সুয়ারেজ।

লা লিগার চলতি মৌসুমের প্রথম ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বার্সার প্রতিপক্ষ ছিল অ্যাতলেতিক ক্লাব। সেই ম্যাচে মাঠে নেমে ইনজুরিতে পড়েন সুয়ারেজ। খেলতে পারেননি পরের দুই ম্যাচে। পরের দুই ম্যাচে বার্সার প্রতিপক্ষ ছিল রিয়াল বেতিস আর ওসাসুনা। সুয়ারেজ প্রথম ম্যাচে থাকলেও এখনও মাঠে নামা হয়নি মেসির। দলের অনুশীলনে সুয়ারেজের সঙ্গে যোগ দিয়েছেন মেসি। তবে, লিগের আসন্ন ম্যাচে ভ্যালেন্সিয়ার বিপক্ষে নাও নামতে পারেন অধিনায়ক মেসি।

বিজ্ঞাপন

তাতে এই মৌসুমে মেসির মাঠে নামা আরও পিছিয়ে যেতে পারে। স্প্যানিশ সংবাদমাধ্যম জানাচ্ছে, মেসির ফেরার ম্যাচ হতে পারে চ্যাম্পিয়ন্স লিগে বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষের ম্যাচটি। যদি সেই ম্যাচেও আর্জেন্টাইন দলপতির নামা না হয় তাহলে লিগের ম্যাচে আগামী ২১ সেপ্টেম্বর খেলতে পারেন। সেই ম্যাচে কাতালানদের প্রতিপক্ষ গ্রানাদা।

ইনজুরি বার্সা মেসি সুয়ারেজ

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর