Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আউটফিল্ড ভেজা, ম্যাচ শুরুতে দেরি


১৩ সেপ্টেম্বর ২০১৯ ১৮:০১

শুক্রবার ভোর রাত থেকে ঢাকার আকাশে একটানা ঝড়ে চলেছে ভাদ্রের বৃষ্টি। দিনের প্রথম প্রহরে তীব্রতা বেশি দেখা গেলেও দ্বি-প্রহরের পর থেকে তা ধারণ করেছিল গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে। এভাবেই ঝড়েছে বিকেল ৪টা অব্দি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত, নির্ধারিত সময়ে (সন্ধ্যা সাড়ে ৬টা) ম্যাচটি শুরু হতে পারেনি। শেষ খবর, আরেক দফা পর্যবেক্ষণের পর ম্যাচ অফিসিয়ালরা জানাবেন ম্যাচের সময়।

বৃষ্টির কারণে মাঠে গড়ানোর শঙ্কায় পড়েছিল ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার প্রথম ম্যাচটি। তবে বিকেল সাড়ে ৪টার দিকে বৃষ্টি পুরোপুরি থেমে যাওয়ায় ম্যাচের সম্ভাবনা উঁকি দেয়। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের উইকেটের ওপর থেকে ত্রিপল সরিয়ে নেয়া হয়। গ্রাউন্ডস কর্মীরা ব্যস্ত সময় পার করছেন মাঠ শুকাতে।

শের-ই-বাংলার ড্রেনেজ ব্যবস্থাপনা ভালো থাকায় বৃষ্টি আর বাগড়া না দিলে ম্যাচটি মাঠে গড়াবে। আর বৃষ্টি হানা দিলে প্লেয়িং কন্ডিশন অনুযায়ী নির্ধারিত হবে ম্যাচের ভাগ্য।

ত্রিদেশীয় সিরিজের ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি। বরাবরের মতো এবারও বিশ্বের নানা প্রান্তে থাকা বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের জন্য খেলা দেখার সবচেয়ে বড় প্ল্যাটফর্ম র‌্যাবিটহোল। এই প্রথমবার বিশ্বের নানা প্রান্ত থেকে উপভোগ করা যাচ্ছে টাইগারদের খেলা। প্রায় ২০০ দেশ থেকে বাংলাদেশ-আফগানিস্তান-জিম্বাবুয়ে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজটি সরাসরি উপভোগ করতে ক্লিক করুন এখানে: www.rabbitholebd.com

জিম্বাবুয়ে ত্রিদেশীয় সিরিজ বাংলাদেশ মিরপুর র‌্যাবিটহোল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর