Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জয় পেয়েছে বার্সা, তবে…


২৫ সেপ্টেম্বর ২০১৯ ১১:১৭

লা লিগায় নিজেদের ষষ্ঠ ম্যাচে শক্তিশালী ভিয়ারিয়ালের বিপক্ষে মাঠে নামে আর্নেস্তো ভালভার্দের দল। চলতি মৌসুমে প্রতিপক্ষের মাঠে ধুঁকতে থাকা বার্সেলোনা ম্যাচটিতে ২-১ গোলের ব্যবধানে জয় পেয়েছে। তবে ইনজুরি থেকে ফেরা মেসি চোট পেয়ে মাঠ ছাড়ায় সে আনন্দ অনেকটাই ম্লান হয়েছে বার্সা সমর্থকদের।

ইনজুরির কারণে মেসির লা লিগা শুরু হয়েছে দেরীতে। মঙ্গলবারের (২৪ সেপ্টেম্বর) ম্যাচে  মেসির উপস্থিতে অনেকটাই আত্মবিশ্বাসী দেখা যায় গ্রিজম্যানদের। তবে বার্সা সমর্থকদের দুশ্চিন্তা বাড়িয়ে ফের ইনজুরিতে পড়লেন মেসি।

বিজ্ঞাপন

আরও পড়ুন-  রেকর্ড গড়ে ফিফার বর্ষসেরা লিওনেল মেসি

এই ম্যাচের মাধ্যমে লা লিগায় শুরুর একাদশে খেলা ৪০০তম ম্যাচ খেলার রেকর্ড হলো মেসির। আর এদিন যতক্ষণ মাঠে ছিলেন, চিরচেনা ছন্দের অনেকটাই দেখা গেলো খুদে জাদুকরের পায়ে। বার্সার প্রথম গোলটি আসে মেসির দুর্দান্ত কর্নার কিকের ফলে। মেসির দারুণ শটটিতে মাথা ছুঁইয়ে গোলে পরিণত করেন গ্রিজম্যান। এরপর আর্থার মিলারের দুর্দান্ত শটে ২-০ তে এগিয়ে যায় বার্সা। ২ গোলে পিছিয়ে পড়ে আক্রমণে ধার বাড়ায় ভিয়ারিয়াল। ফলও পায় তারা। ম্যাচের ৪৪ মিনিটে কাজরোলোর শটে ম্যাচের ফলাফল হয় ২-১। স্কোরলাইনে যা হওয়ার তা প্রথমার্ধেই হয়ে যায়।

এর আগে চোট পেয়ে মাঠেই চিকিৎসা নিতে দেখা যায় মেসিকে। দ্বিতীয়ার্ধে মেসি আর মাঠে নামেননি। দ্বিতীয়ার্ধে ভিয়ারিয়ালের রক্ষণভাগে দেম্বলে ও ফাতিরা ত্রাস ছড়ালেও স্কোরলাইনে কোনো পরিবর্তন আনতে পারেননি তারা।

এ মৌসুমের শুরুতেই পয়েন্ট হারিয়ে বেশ চাপে থাকা বার্সা নিজেদের মাঠে ৩ পয়েন্ট পেয়ে স্বস্তিতেই মাঠ ছাড়ে। তবে স্বস্তির সঙ্গে শঙ্কাও আছে। বার্সার প্রাণ ভোমরা মেসির চোট কতটুকু গুরুতর? আর কোনো ম্যাচ বাইরে থাকতে হবে কি না সেই প্রশ্নের জবাব না পেলে যে শঙ্কা কাটছে না সমর্থকদের!

বিজ্ঞাপন

তবে ম্যাচ শেষে বার্সা কোচ আর্নেস্তো ভালভার্দে বলেছেন, ‘তেমন কিছু হয়নি মেসির। পেশিতে চোট পেয়েছেন। ঝুঁকি এড়িয়ে চলতেই মাঠ থেকে তুলে নেওয়া হয় মেসিকে।’ তবে মেডিকেল রিপোর্ট পাওয়ার পরই জানা যাবে মেসির অবস্থা।

টপ নিউজ বার্সেলোনা মেসি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর