Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্যাটিংটা ভালো হলেও বোলিংয়ে হতাশা


৩০ সেপ্টেম্বর ২০১৯ ১৯:৩০

প্রথম আন-অফিসিয়াল টেস্টে স্বাগতিক শ্রীলঙ্কা ‘এ’ দলের বিপক্ষে সফরকারী বাংলাদেশ ‘এ’ দল দ্বিতীয় দিন শেষে ১৫৬ রানে এগিয়ে। দ্বিতীয় দিন শেষে লঙ্কানদের হাতে আছে ৮টি উইকেট। বাংলাদেশ ‘এ’ দল প্রথম ইনিংসে সবকটি উইকেট হারিয়ে তোলে ৩৬০ রান। জবাবে, দ্বিতীয় দিন শেষে লঙ্কানদের সংগ্রহ দুই উইকেট হারিয়ে ২০৪ রান।

বড় সংগ্রহে বাংলাদেশ ‘এ’ দলের কেউ সেঞ্চুরির দেখা পাননি। ওপেনার জহুরুল ইসলাম অমি ২১০ বলে আটটি বাউন্ডারিতে করেন ৯০ রান। মিঠুনের ব্যাট থেকে আসে ইনিংস সর্বোচ্চ ৯২ রান। তার ১২০ বলে সাজানো ইনিংসে ছিল ১০টি চার আর তিনটি ছক্কার মার। আরেক ওপেনার সাদমান ইসলাম করেন ৫৩ রান। মেহেদি হাসান মিরাজের ব্যাট থেকে এসেছে ৫৭ রান।

এছাড়া, নাজমুল হোসেন শান্ত ৪, দলপতি মুমিনুল হক ১১, সৌম্য সরকার ২৪, নুরুল হাসান সোহান ১, মেহেদি হাসান রানা ৮, আবু জায়েদ ৮ আর এবাদত হোসেন ৭ রান করেন।

লঙ্কানদের হয়ে আশিথা ফার্নান্দো এবং রমেশ মেন্ডিস তিনটি করে উইকেট তুলে নেন। একটি করে উইকেট পান বিশ্ব ফার্নান্দো, পুষ্পাকুমারা এবং আশান প্রিয়াঞ্জন।

ব্যাটিংয়ে নেমে দলীয় ১৭ রানের মাথায় লঙ্কান ওপেনার নিশানকা (১৪) বিদায় নেন। এবাদত হোসেনের বলে এলবির ফাঁদে পড়েন তিনি। সেঞ্চুরি হাঁকান আরেক ওপেনার সংগীথ কোরায়। ১৫১ বলে ১৫টি চারের সাহায্যে ১০৪ রান করেন তিনি। মিরাজের বলে সৌম্য সরকারের তালুবন্দি হন এই লঙ্কান ওপেনার। তিন নম্বরে নেমে ৭৯ রানে অপরাজিত আছেন কামিন্দু মেন্ডিস। দলপতি আশান প্রিয়াঞ্জন ৫ রানে অপরাজিত থেকে তৃতীয় দিন ব্যাটিংয়ে নামবেন।

আন-অফিসিয়াল টেস্ট বাংলাদেশ ‘এ’


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর