Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মারা যাননি, বেঁচে আছেন মোহাম্মদ নবী


৫ অক্টোবর ২০১৯ ২০:১০

মাত্র কয়েকদিন আগেই ত্রিদেশীয় সিরিজ খেলে বাংলাদেশ থেকে দেশে ফিরে গেছেন আফগানদের সেরা অলরাউন্ডার মোহাম্মদ নবী। বাংলাদেশের মাটিতেই টেস্ট ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। অথচ তার আরেকটি বিদায়ের খবর ছড়িয়ে পড়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভাইরাল হওয়া বিদায়ের সেই খবরে বলা হচ্ছিল, হার্ট অ্যাটাকে মারা গেছেন মোহাম্মদ নবী।

আফগান ক্রিকেট বোর্ড কর্তৃক আয়োজিত বিভিন্ন প্রস্তুতিমূলক ম্যাচে খেলছেন আফগান এই অলরাউন্ডার। কিন্তু হঠাৎ করেই গত দু’দিন ধরে ছড়িয়ে পড়ে, ‘হঠাৎ মৃত্যুবরণ করেছেন মোহাম্মদ নবী। হার্ট অ্যাটাক করেছিলেন তিনি।’ অনেকগুলো টুইটেই নবীর মৃ্ত্যুর বিষয়ে মিথ্যে গুজবটি ছড়ায়।

প্রথমত আফগান ক্রিকেট বোর্ড কিংবা মোহাম্মদ নবী কারো পক্ষ থেকেই আনুষ্ঠানিক বক্তব্য দেয়া হয়নি। যদিও পরে গুঞ্জন থামানোর চেষ্টা করেছিল আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি)। টুইটারে মিস-এ-আইনাক নাইটস ও বোস্ট ডিফেন্ডারসের মধ্যকার প্রস্তুতি ম্যাচে অংশ নেওয়া নবীর কিছু ছবি পোস্ট করেছিল এসিবি। বল করতে থাকা নবীর সেই ছবিও ভাইরাল হওয়া মিথ্যে গুজবকে আটকাতে পারেনি।

অবশেষে মিথ্যে গুঞ্জন থামাতে নবীকেই এগিয়ে আসতে হয়েছে। টুইটে তিনি জানিয়েছেন, এখনো বহাল তবিয়তেই বেঁচে আছেন। নিজের টুইটার অ্যাকাউন্টে নবী জানিয়েছেন, ‘প্রিয় বন্ধুরা, আলহামদুলিল্লাহ আমি খুব ভালো আছি। কিছু সংবাদমাধ্যমে আমার মৃত্যুর যে খবর ছড়ান হয়েছে, এগুলো সবই মিথ্যে। ধন্যবাদ সবাইকে।’

আফগানিস্তান মোহাম্মদ নবী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর