Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওমানকে হারিয়ে সিরিজের লিড নিলো আশরাফুলরা


১১ অক্টোবর ২০১৯ ২০:০০

ঢাকা: ওয়ালটন অনূর্ধ্ব-২১ টেস্ট হকি সিরিজের তৃতীয় ম্যাচে ওমানকে ২-০ গোলে হারিয়ে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেলো বাংলাদেশ অনূর্ধ্ব-২১ হকি দল। আগের ম্যাচে বাংলাদেশকে ২-২ গোলে রুখে দেওয়া ওমান তৃতীয় ম্যাচে হার নিয়ে মাঠ ছেড়েছে। প্রথম ম্যাচে ওমনাকে ৫-১ ব্যবধানে উড়িয়ে দিয়েছিল বাংলাদেশ।

রাজধানীর মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ওমানকে ২-০ ব্যবধানে হারিয়েছে আশরাফুল-শাওনরা। ওমান এ ম্যাচে যেন নিজেদের রক্ষণ সুরক্ষিত রাখার চেষ্টা করে। কিন্তু ৯ মিনিটে পেনাল্টি কর্নার থেকে স্বাগতিকদের লিড এনে দেন আশরাফুল ইসলাম। তৃতীয় কোয়ার্টারে আরেকটি পেনাল্টি কর্নার থেকে ব্যবধান দ্বিগুন করার সুযোগ পেয়েছিলেন আশরাফুল, কিন্তু তার স্ট্রোক সাইড বারে লেগে ফিরে আসে।

বিজ্ঞাপন

বিপরীতে বাংলাদেশের সীমানায় ওমান বেশ কিছু পরিকল্পনাহীন আক্রমণ চালায়। তবে ৫৩ মিনিটে পেনাল্টি কর্নার থেকে ব্যাবধান ২-০ করেন সাইফুল আলম শিশির।

আগামীকাল ১২ অক্টোবর (শনিবার) বাংলাদেশ-ওমান এর চতুর্থ ম্যাচ দেখতে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে উপস্থিত থাকবেন বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামাস সেরনিয়াবাত। প্রধান অতিথি হিসেবে ম্যাচের আগে দু দলের মাঝে স্মারক উপহার দিবেন তিনি। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা। এছাড়াও ইউটিউব ও ফেসবুকে লাইভ স্ট্রিমিং করবে স্পোর্টস লাইফ টিভি।

বাংলাদেশ-ওমান মওলানা ভাসানী স্টেডিয়াম সিরিজে এগিয়ে বাংলাদেশ হকি

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর