Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কোহলিদের বিপক্ষে দিবা-রাত্রির টেস্ট নিয়ে ভাবছে বিসিবি


২৭ অক্টোবর ২০১৯ ১৮:১১

আসন্ন সফরে ভারত ক্রিকেট বোর্ড থেকে একটি দিবা-রাত্রির টেস্ট ম্যাচ খেলার আমন্ত্রণ পেয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। তবে স্বাগতিকদের সেই আমন্ত্রণে এখনও সাড়া দেয়নি বাংলাদেশ ক্রিকেটের সর্বোচ্চ এই প্রশাসন। কেননা তার আগে খোলোয়াড় ও কোচদের সঙ্গে আলোচনা করে নিতে চাইছে লাল সবুজের ক্রিকেট বোর্ড। আলোচনায় সবার মতামত পাওয়া গেলে তবেই সিদ্ধান্ত নেওয়া হবে।

ভারত সফরে বিরাট কোহলিদের বিপক্ষে সাকিবদের আগামী ১৪ নভেম্বর ইন্দোরে প্রথম ও ২২ নভেম্বর ইডেন গার্ডেনসে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচটি খেলার কথা রয়েছে। টেস্ট খেলুড়ে পুরোনো দেশগুলোর মধ্যে বাংলাদেশ-ভারত এখনও পর্যন্ত দিবা-রাত্রির কোনো টেস্ট ম্যাচ খেলেনি। কিন্তু সৌরভ গাঙ্গুলি ভারত ক্রিকেট বোর্ডের দায়িত্ব নেওয়ার ভারত অধিনায়ক দিবা-রাত্রির টেস্ট খেলতে সম্মত হয়েছেন।

বিজ্ঞাপন

রোববার (২৭ অক্টোবর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সংবাদ মাধ্যমকে বিসিসিআই’র সেই আমন্ত্রণের কথা জানালেন বিসিবি সিইও নিজাম উদ্দির চৌধুরী সুজন।

তিনি বলেন, ‘এই ধরনের একটা আলোচনা চলছে। আমরা এখনও কোনো সিদ্ধান্ত নেইনি। খেলোয়াড় ও টিম ম্যানেজমেন্টের সঙ্গে আলোচনা করে আমরা সিদ্ধান্ত নেব।’

বাংলাদেশের জন্য দিবা-রাত্রির টেস্টে আমন্ত্রণ এটাই প্রথম ঘটনা নয়। চলতি বছরের শুরুতেও নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড থেকে একটি দিবা রাত্রির টেস্ট ম্যাচ খেলার আমন্ত্রণ পেয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। কিন্তু কিউইদের সেই আমন্ত্রণে সাড়া দেয়নি টাইগার ক্রিকেট বোর্ড।

দিবারাত্রি টেস্ট বিসিবি ভারত

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর