Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লিটন-মুশফিকদের শোচনীয় হার


২৭ অক্টোবর ২০১৯ ২২:১৩

ভারত সফরে নিজেদের সেরা প্রস্তুতির জানান দিতে পারল না এই সিরিজে ডাক পাওয়া জাতীয় দলের স্কোয়াড। দুই ম্যাচ সিরিজেরে প্রথম প্রস্তুতি ম্যাচে এই স্কোয়াডের বাইরে থাকা নাজমুল হোসেন শান্তদের বিপক্ষে ৫০ রানের বড় হারের গ্লানি নিয়ে মাঠ ছাড়তে হল লিটন-মুশফিকদের। বিসিবি সবুজ দলের দেওয়া ১৪৪ রানের লক্ষ্য তাড়ায় নেমে ৯৩ রানেই গুটিয়ে গেছে লাল দলের ইনিংস।

লাল দলের হয়ে সর্বোচ্চ ব্যক্তিগত সর্বোচ্চ ৩৬ রানের ইনিংস খেলেছেন অধিনায়ক লিটন দাস। আর কোন ব্যাটসম্যানই দুই অংকের কোটাও স্পর্শ করতে পারেননি। সৌম্য সরকার ০, আফিফ হোসেন ৮, মুশফিকুর রহিম ৪, মাহমুদউল্লাহ রিয়াদ ৭, মোসাদ্দেক হোসেন সৈকত ১, আমিনুল ইসলাম বিপ্লব ২ ও আবু হায়দার রনি ফিরেছেন ০ রানে।

বিজ্ঞাপন

সবুজ দলের হয়ে বল হাতে আরাফাত সানি ৩টি, তাইজুল ইসলাম ২টি ও মেহেদি হাসান মিরাজ, রিশাদ হোসেন ও আল আমিন হোসেন নিয়েছেন ১টি করে উইকেট। বাকি দুই ব্যাটসম্যান ফিরেছেন রান আউট হয়ে।

এর আগে, রোববার (২৭ অক্টোবর) আগে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৪৩ রান সংগ্রহ করে বিসিবি সবুজ দল। দলের হয়ে সর্বোচ্চ ৩৯ রানের ইনিংস খেলেছেন ইয়াসির আলী রাব্বি। ২১ বল থেকে চারটি চার ও দুটি ছয়ে তিনি এই রান সংগ্রহ করেন। দ্বিতীয় সর্বোচ্চ ৩২ রান এসেছে ইমরুল কায়েসের ব্যাট থেকে। যা সংগ্রহে তিনি বল মোকাবিলা করেছেন ২৬টি। চার মেরেছেন ৩টি ও ৬ একটি। আর ৩৫ বলে ২৯ রান এসেছে ওপেনার নাইম শেখের ব্যাট থেকে।

আর তাদের ব্যাটে ভর করেই নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৪৩ রানের সংগ্রহ পায় বিসিবি সবুজ দর।

দলের অন্যান্য ব্যাটসম্যানদের মধ্যে নাজমুল ইসলাম শান্ত ২, মোহাম্মদ মিঠুন ২, সাব্বির রহমান ৪, মেহেদি হাসান মিরাজ ২, তাইজুল ইসলাম ৪ ও আরাফাত সানি অপরাজিত ছিলেন ৪ রানে।

বিজ্ঞাপন

এদিকে লাল দলের হয়ে বল হাতে আবু হায়দার রনি, আমিনুল ইসলাম বিপ্লব ৩টি করে এবং শফিউল ইসলাম ও মোস্তাফিজুর রহমান নিয়েছেন ১টি করে উইকেট।

ভারত সফর লিটন-মুশফিক

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর