Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভারত সিরিজে টি-টোয়েন্টির অধিনায়ক মাহমুদুল্লাহ, টেস্টে মুমিনুল


২৯ অক্টোবর ২০১৯ ২০:৩৪

নিষেধাজ্ঞায় পড়ে ভারত সিরিজে থেকে ছিটকে গেছেন সাকিব আল হাসান। আর তাই তো ভারত সফরের জন্য নতুন অধিনায়ক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে মাহমুদুল্লাহ রিয়াদ এবং মুমিনুল হককে। টেস্ট দলের অধিনায়ক দেওয়া হয়েছে মুমিনুল হকের ওপর এবং টি-টোয়েন্টি দলের অধিনায়ক করা হয়েছে মাহমুদুল্লাহ রিয়াদকে।

বিসিবি কর্তৃক আগের ঘোষিত দল থেকে আইসিসির নিষেধাজ্ঞায় ছিটকে যাওয়ায় সাকিব আল হাসানের স্থলাভিষিক্ত হয়েছেন তাইজুল ইসলাম। এদিকে ব্যক্তিগত কারণে তামিম ইকবাল সরে দাঁড়ানোয় তার জায়গায় ডাক পেয়েছেন মোহাম্মদ মিঠুন। আর চোটে পড়ে সাইফ উদ্দিন ছিটকে যাওয়ায় তার স্থলাভিষিক্ত করা হয়েছে আবু হায়দার রনিকে।

বিজ্ঞাপন

ভারত সফরে বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড:
লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন,আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব, নাইম শেখ, আরাফাত সানি, তাইজুল ইসলাম, আল-আমিন হোসেন, মোস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম ও আবু হায়দার রনি।

এদিকে আসন্ন এই সিরিজ দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হতে যাচ্ছে তরুণ পারফর্মার সাইফ হাসানের। ভারতের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের টেস্টকে সামনে রেখে ১৬ সদস্যের বাংলাদেশ ঘোষণা করেছে বিসিবি।

টেস্ট স্কোয়াড: সাদমান ইসলাম অনীক, ইমরুল কায়েস, মোহাম্মদ সাইফ হাসান, মুমিনুল হক, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ,মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাইম হাসান, মোস্তাফিজুর রহমান, আল আমিন হোসেন, আবু জায়েদ রাহি ও এবাদত হোসেন।

অধিনায়ক টপ নিউজ মাহমুদুল্লাহ রিয়াদ মুমিনুল হক সাকিব আল হাসান

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর