Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বল টেম্পারিংয়ের শাস্তি পাচ্ছেন পাকিস্তানের শেহজাদ


১ নভেম্বর ২০১৯ ১৩:৩৭

পাকিস্তান জাতীয় দলের উদ্বোধনী ব্যাটসম্যান আহমেদ শেহজাদ বল টেম্পারিংয়ের অভিযোগে দোষী সাব্যস্ত হয়েছেন। আর এতেই গুনতে হচ্ছে জরিমানা। পাকিস্তানের কায়েদ-ই-আজম ট্রফিতে সেন্ট্রাল পাঞ্জবের হয়ে অধিনায়কত্ব করেন আহমেদ শেহজাদ। কায়েদ-ই-আজম ট্রফিতে সেন্ট্রাল পাঞ্জাব এবং সিন্ধের মধ্যকার ম্যাচে বলের আকৃতি পরিবর্তন করেন শেহজাদ।

শেহজাদের এমন কান্ডে সংবাদ বিজ্ঞপ্তি দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের টুইটার একাউন্ট থেকে জানানো হয়, ‘সেন্ট্রাল পাঞ্জাবের অধিনায়ক আহমেদ শেহজাদকে বল টেম্পারিংয়ের অভিযোগে দোষী সাব্যস্ত করা হয়েছে।’

বিজ্ঞাপন

পাকিস্তানের ফয়সালাবাদের ইকবাল স্টেডিয়ামে সিন্ধের বিপক্ষের ম্যাচে শেহজাদ বল টেম্পারিং করেন বলে ম্যাচ রিপোর্টে জানান ম্যাচ রেফারি। ক্রিকেটীয় নিয়ম ভঙ্গ করার শেহজাদের বিপক্ষে এটিই প্রথম অভিযোগ নয়। এর আগে ২০১৮ সালে শেহজাদকে চার মাসের জন্য ক্রিকেটে নিষেধাজ্ঞা দিয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। ডোপ পরীক্ষায় উত্তীর্ণ না হতে পারায় এই নিষেধাজ্ঞা দেওয়া হয়েছিল শেহজাদকে।

ঘরোয়া টুর্নামেন্টে বল টেম্পারিংয়ের অভিযোগে এবার অবশ্য কোনো নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছেন না এই ব্যাটসম্যান। তবে পাকিস্তানের হয়ে ১৩ টেস্ট, ৮১ ওয়ানডে এবং ৫৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা এই ওপেনারকে ম্যাচ ফি’র ৫০ শতাংশ জরিমানা গুণতে হচ্ছে।

অভিযোগ প্রমাণিত আহমেদ শেহজাদ পাকিস্তানের ব্যাটসম্যান বল টেম্পারিং শাস্তি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর