Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অজিদের টানা ছয়ের পথে বাধা বেরসিক বৃষ্টি


৩ নভেম্বর ২০১৯ ১৫:৪৮

ভারতের বিপক্ষে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে ২০১৮ সালে শেষ টি-টোয়েন্টি ম্যাচে পরাজয়ের স্বাদ গ্রহণ করেছিল অজিরা। এরপর ২০১৯ সালে ভারতের মাটিতে এবং নিজ দেশে খেলেছেন মোট পাঁচটি ম্যাচ, আর এই ম্যাচগুলোতে শতভাগ জয় নিয়েই মাঠ ছেড়েছে অস্ট্রেলিয়া। সম্প্রতি শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ সিরিজ জিতেছে ৩-০ ব্যবধানে। আর দেশের মাটিতে টানা চার ম্যাচ জয়ের সম্ভবনা তৈরি হয় পাকিস্তানের বিপক্ষের টি-টোয়েন্টির সিরিজে। তবে বেরসিক বৃষ্টিতে ম্যাচ আর জেতা হয়নি অজিদের।

বিজ্ঞাপন

পড়ুন: টাইগারদের বড় প্রতিপক্ষ দিল্লির দূষিত বাতাসও

যে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে শেষ টি-টোয়েন্টি হেরেছিল অজিরা সেই স্টেডিয়ামেই নিজেদের পুরাতন রেকর্ডেই ভাগ বসানোর সম্ভবনা ছিল। তবে বৃষ্টির কারণে শেষ পর্যন্ত আর ম্যাচের ফলাফল হয়নি। প্রথমেই বৃষ্টির কারণে দেরিতে শুরু হয় ম্যাচটি। আর ওভার কমিয়ে নামিয়ে আনা হয় ১৫তে।

টস জিতে আগে সফরকারী পাকিস্তানকে ব্যাটিংয়ে পাঠিয়েছিলেন অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ। পাকিস্তনের স্কোরবোর্ডে ১০ রান যোগ হতেই দুই টপ অর্ডার ব্যাটসম্যানকে প্যাভিলিয়নে পাঠান স্টার্ক এবং রিচার্ডসন। তবে অধিনায়ক বাবর আজমের অপরাজিত ৫৯ রানের ওপর ভর করে নির্ধারিত ১৫ ওভারে ১০৭ রান তোলে পাকিস্তান।

বৃষ্টির কারণে কমিয়ে আনা ১৫ ওভারে অজিদের সামনে জয়ের লক্ষ্যটা সামান্য মনে হওয়াটা অবিশ্বাস্য নয়। সম্প্রতি ঘরের মাটিতে ডেভিড ওয়ার্নারের পারফরম্যান্স তো সে দিকেই ইঙ্গিত দেয়। মাত্র ১০৮ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটাও ঠিক তেমনই করেছিলেন অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ। মাত্র ১৬ বলে ৫টি চার এবং ২ ছক্কায় ৩৭ রান তোলেন তিনি। ৩.১ ওভারে বিনা উইকেটে ৪১ রান তোলার পর বেরসিক বৃষ্টির হানা সিডনি ক্রিকেট গ্রাউন্ডে। আর এতেই দ্বিতীয়বারের মতো টানা ছয় ম্যাচ জেতা থেকে বঞ্চিত হলো অস্ট্রেলিয়া। ম্যাচ রেফারি জানিয়ে দেন এই ম্যাচের কোনো ফলাফল হয়নি।

অস্ট্রেলিয়া বনাম পাকিস্তান টি-টোয়েন্টি সিরিজ বৃষ্টিতে পরিত্যক্ত

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর