Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

উমতিতি দেম্বেলেকে ছাড়াই ফ্রান্সের ২৩ সদস্যের দল ঘোষণা


৮ নভেম্বর ২০১৯ ১৫:৪৯

২০২০ ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বের জন্য ২৩ সদস্যের দল ঘোষণা করেছে ফ্রান্স। তবে দুই ম্যাচের জন্য মাঠে দেখা যাবে না তারকা খেলোয়াড় উসমান দেম্বেলেকে। সেই সাথে দলে রাখা হয়নি স্যামুয়েল উমতিতিকে।

তবে দলে জায়গা পেয়েছেন বার্সার আরেক তারকা অ্যান্তোনিও গ্রিজম্যান। স্প্যানিশ লা লিগায় খেলা আরও পাঁচ জন ফুটবলার সুযোগ দেয়েছেন দেশমের স্কোয়াডে। রিয়াল মাদ্রিদের গোলরক্ষক আলফোনস আরিওলা, রাফায়েল ভারানে, বার্সার ক্লেমেন্ত লেংলে, অ্যাতলেতিকো মাদ্রিদের থমাস লেমার আর রিয়াল বেতিসের নাবিল ফেকিরদের জায়গা দিয়েছেন ফরাসি কোচ দেশম।

আগামী ১৪ নভেম্বর মলদোভা আর ১৭ নভেম্বর আলবেনিয়ার বিপক্ষে মাঠে নামবে ফ্রান্স।

ফ্রান্সের ২৩ সদস্যের স্কোয়াড:
গোলরক্ষক: আলফোনস আরিওলা (রিয়াল মাদ্রিদ), মাইক মাইগানান (লিল) এবং স্টিভ মান্ডান্দা (মার্সেই)
ডিফেন্ডার: লুকাস ডিগনে (এভারটন), লিও ডুবুইস (লিও), কিম্পেম্বে (প্যারিস সেন্ট-জার্মেইন), ক্লেমেন্ত লেংলে (বার্সেলোনা), বেঞ্জামিন মেন্ডি (ম্যানচেস্টার সিটি), বেঞ্জামিন পাভার্ড (বায়ার্ন মিউনিখ), রাফায়েল ভারানে (রিয়াল মাদ্রিদ) এবং কার্ট জোউমা (চেলসি)
মিডফিল্ডার: এনগোলো কান্তে (চেলসি), ব্লেইস মাতুইদি (জুভেন্টাস), টাঙ্গুয় নডম্বেলে (টটেনহ্যাম), মৌসা সিসোকো (টটেনহ্যাম) এবং কোরেন্টিন তোলিসো (বায়ার্ন মিউনিখ)
ফরোয়ার্ড: উইসাম বেন ইয়েদার (মোনাকো), কিংসলে কোমান (বায়ার্ন মিউনিখ), নাবিল ফেকির (রিয়াল বেতিস), অলিভিয়ার জিরুদ (চেলসি), অ্যান্তোনিও গ্রিজম্যান (বার্সেলোনা), থমাস লেমার (অ্যাতলেতিকো মাদ্রিদ) এবং কাইলিয়ান এমবাপে (প্যারিস সেন্ট-জার্মেইন)।

অ্যান্তনিও গ্রিজম্যান অ্যান্তোনিও গ্রিজম্যান আঁতোয়া গ্রিজম্যান উমতিতি উসমান দেম্বেলে ফ্রান্স বার্সেলোনা রিয়াল মাদ্রিদ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর