Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ম্যাচ পাতানোর তীর ভারতের ক্রিকেটারদের দিকে


২৯ নভেম্বর ২০১৯ ১৪:৩৬

কর্ণাটক প্রিমিয়ার লিগ (কেপিএল) নিয়ে বিতর্ক যেন থামছেই না। একের পর এক পাতানো ম্যাচের অভিযোগ আসছে খেলোয়াড় এবং ফ্র্যাঞ্চাইজিদের বিরুদ্ধে। এইতো কিছুদিন আগেই গ্রেফতার করা হয়েছিল লিগে খেলা কিছু খেলোয়াড় এবং ফ্র্যাঞ্চাইজিকে। সেই তালিকায় যুক্ত হলেন ভারতীয় পেসার অভিমন্যু মিঠুন।

সেই সাথে রবিন উথাপ্পা এবং বিনয় কুমারকে নোটিশ পাঠিয়েছে ভারতের সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ (সিসিবি)। আরও ১০০ জন ক্রিকেটার এর তালিকাভুক্ত রয়েছেন বলে জানিয়েছে সংস্থাটি।

খুব অল্প সময়েই সুনাম কুড়িয়েছিলেন মিঠুন। বল হাতে দলের ভরসা হবার পাশাপাশি ব্যাট হাতেও ছিলেন বেশ আগ্রাসি। টেল এন্ডিংয়ে নেমে খুব দ্রুত রান তুলতে পারতেন এই খেলোয়াড়। জাতীয় দলের হয়ে খেলেছিলেন ৪ টেস্ট এবং ৫ টি ওয়ানডে। প্রিমিয়ার লিগে গত মৌসুমেই যোগ দিয়েছেন শিভামোগা লায়ন্সের অধিনায়ক হয়ে।

সে মৌসুমের একটি খেলা সন্দেহজনক হবার কারণে অভিযোগ আসে মিঠুনের বিরুদ্ধে। ফলে তাকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করে কেন্দ্রীয় অপরাধবিষয়ক সংস্থা (সিসিবি)। তিনি আসলেই দোষি কিনা সেটি যদিও এখনও নিশ্চিত করেনি সংশ্লিষ্ট কতৃপক্ষ। তবে তাকে জিজ্ঞাসাবাদের ব্যাপারটি নিশ্চিত করেছেন সিসিবির একজন কর্মকর্তা।

তাকে জিজ্ঞাসাবাদের বিষয়টি সিসিবি ইতোমধ্যেই বিসিসিআইকে অবহিত করেছে যেহেতু মিঠুন জাতীয় দলের একজন খেলোয়াড়। তবে মিঠুনের কাছ থেকে এই ব্যাপারে কোনো সাড়া পাওয়া যায়নি এখন অবধি।

উল্লেখ্য, এর আগে মোট আট জনকে কর্ণাটক প্রিমিয়ার লিগে ম্যাচ পাতানোর অভিযোগে গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুনঃ ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগে ভারতীয় জুয়ারি গ্রেফতারম্যাচ ফিক্সিংয়ের দায়ে ভারতীয় ক্রিকেটার গ্রেফতার

কর্ণাটক প্রিমিয়ার লিগ ভারত ম্যাচ পাতানোর অভিযোগ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর